শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০১:৫৬ অপরাহ্ন

রাজশাহী হবে খেলাধুলা আর সংস্কৃতির শহর- মেয়র লিটন

 

রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আগামীতে রাজশাহী হবে প্রাণবন্ত শহর, খেলাধুলার শহর, সংস্কৃতি চর্চার শহর।

তিনি বলেন, বিগত সময়ে আমি মেয়র থাকাকালে খেলাধুলার ও সংস্কৃতি চর্চার ওপর জোর দিয়েছিলাম। খেলার স্টেডিয়াম ও মাঠ সংস্কার করে উন্নত করেছিলাম। কিন্ত গত ৫ বছরে সব অর্জন ম্লান হয়ে গেছে। আমি দায়িত্ব নেয়ার পর আবারো খেলাধুলা হবে, সংস্কৃতি চর্চা হবে, ক্রিকেট, ফুটবলসহ অন্যান্য গোল্ডকাপ খেলা হবে।

বৃহস্পতিবার দুপুরে জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮ (অনূর্ধ্ব-১৭) সিটি কর্পোরেশন পর্যায়ের খেলার উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এসব কথা বলেন।

রাজশাহী জেলা প্রশাসন আয়োজিত এ টুর্নামেন্টে মহানগরীর ৪ থানার চারটি দল অংশ নিয়েছে।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, বাংলাদেশে ফুটবলে গণজোয়ার সৃষ্টি হয়েছে। ছেলে ও মেয়েরা উভয়ই ফুটবল খেলায় এগিয়ে যাচ্ছে। ক্রিকেটের পাশাপাশি ফুটবলেও আমাদের ছেলেমেয়েরা আরও ভালো করবে আশা করি।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!