শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৬:১২ পূর্বাহ্ন

রাবির কর্মচারী ক্লাবে জুয়ার আসর, পুুলিশের অভিযানে আটক ১২

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চতুর্থ শ্রেণির কর্মচারী ক্লাবে জুয়া খেলার সময় দুই বহিরাগতসহ ১২ জনকে হাতনাতে আটক করেছে মতিহার থানা পুলিশ।

সোমবার রাত সাড়ে আটটার দিকে বিশ্ববিদ্যালয় জিমনেশিয়াম সংলগ্ন কর্মচারি ক্লাবটিতে অভিযার চালায় মতিহার থানা পুলিশ। এ সময় ১২ জনকে জুয়া খেলার অভিযোগে আটক করা হয়।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, জুয়ার আসর থেকে ৩৫-৪০ জনকে আটক করে প্রক্টরের সঙ্গে কথা বলে বেশ কয়েকজনকে ছেড়ে দেওয়া হয়েছে। ১৪ জনকে থানায় নেওয়া হয়েছে, তাদের মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হবে।

জুয়া খেলায় বিষয়টি স্বীকার করে চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতির সভাপতি ইমান হাসান বলেন, খুবই অল্পপরিমাণের বাজিতে জুয়া খেলা হয়। কখনো হয়তো পেপসি বা চায়ের বাজিতে খেলা হয়। বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ক্লাবগুলোতে আরও বড় বাজিতে জুয়া খেলা হয় সেখানে পুলিশ বা প্রক্টর অভিযান পরিচালনা করতে পারে না।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী ক্লাবে মাদক ও জুয়া খেলা হয় এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশকে নিয়ে অভিযান চালিয়ে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৩৯
    সূর্যোদয়ভোর ০৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ১৫:৫২
    মাগরিবসন্ধ্যা ১৭:২৯
    এশা রাত ১৮:৫৯
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!