শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮, ০৭:৩৯ পূর্বাহ্ন

রাসিক নির্বাচন নিয়ে গণমাধ্যমের সাথে বিএনপির ষড়যন্ত্র

নিউজ ডেস্ক: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির পরাজয় নিশ্চিত বুঝতে পেরে দলটি গণমাধ্যমের কিছু অসাধু কর্মীকে ভাড়া করেছে বলে গোপন সূত্রে জানা গেছে। এই সংক্রান্ত একটি কল রেকর্ড এখন সারা দেশব্যাপী আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে। বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আর রাজশাহী বিএনপির নীতি নির্ধারক ও নাটোর জেলার সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলু তারেক রহমানের নির্দেশে কিছু অসাধু গণমাধ্যম কর্মীকে ভাড়া করেছেন এমন একটি ফোনালাপ ফাঁস নিয়ে রাজনৈতিক মাঠে আবারো শুরু হয়েছে উত্তাপ।

জানা যায়, পর পর দুটি সিটি করপোরেশন নির্বাচনে পরাজিত হয়ে এবার গণমাধ্যমকে সাথে নিয়ে ষড়যন্ত্র করে রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে যেকোন উপায়ে জয়ী হওয়ার পরিকল্পনা করছে বিএনপি। কিন্তু সেই ষড়যন্ত্রের পরিকল্পনা ফাঁস হয়ে গেলে বিব্রত হয়ে পড়ে বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ। এই ফাঁস হওয়া কল রেকর্ডে নির্বাচন নিয়ে তারেক রহমানের বোমা সন্ত্রাসের ভয়াবহ পরিকল্পনা সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া যায় ।

সূত্র বলছে, রাসিক নির্বাচনে মিডিয়াকে সাথে নিয়ে আওয়ামী লীগ প্রার্থীর বিজয় ঠেকাতে লন্ডন থেকে টেলিফোন করে বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে বিশেষ নির্দেশনা দেন লন্ডনে পলাতক বিএনপি নেতা তারেক রহমান। তারেক রহমানের আদেশ পালন করতে রাজশাহীর ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের ব্যুরো প্রধান ও রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আহসান হাবিব অপুকে ফোন করতে গিয়ে ভুলক্রমে বিএফইউজের নির্বাহী সদস্য জাবীদ অপুকে ফোন করে তাদের ষড়যন্ত্রের কথাগুলো বলে ফেলেন রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এতে করেই স্পষ্ট হয়ে যায় রাসিক নির্বাচনে বিএনপি অসৎ ভয়াবহ পরিকল্পনার কথা।

ফোনালাপে জানা যায়, বিএফইউজে’র নির্বাহী সদস্য জাবীদ অপুর ফোনে কল করেন এক ব্যক্তি। তিনি অপুকে বলেন, ‘রুহুল কুদ্দুস তালুকদার দুলু ভাই কথা বলবেন। একটু পরেই দুলুর কণ্ঠ শোনা যায়। দুলু ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের রাজশাহী ব্যুরো প্রধান ও রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আহসান হাবিব অপুর সঙ্গে কথা বলতে গিয়ে ভুল করে জাবীদ অপুকে ফোনালাপে ষড়যন্ত্রের সব পরিকল্পনা ফাঁস করে দেন।’


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!