বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৭:০৫ পূর্বাহ্ন

রায়কে ঘিরে পশ্চিমাঞ্চল রেলের নিরাপত্তা জোরদার

 

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী, পাবনা : ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে ঘিরে যেকোন ধরনের নাশকতা রোধে পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগের ২৪টি স্টেশনে সর্বোচ্চ সতর্কতা ও নিরাপত্তা জোরদার করা হয়েছে।

পাকশী রেলওয়ে বিভাগের আওতায় গুরুত্বপূর্ণ স্টেশন, ইয়ার্ড, রেললাইনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনাতে সর্বোচ্চ নিরাপত্তা, ট্রেন চলাচল স্বাভাবিক রাখতে সতর্ক রয়েছেন পাকশী বিভাগীয় রেলওয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

পাকশী বিভাগীয় রেলওয়ের ব্যবস্থাপক (ডিআরএম) নাজমুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

পাকশী বিভাগীয় রেলওয়ের পরিবহন কর্মকর্তা (ডিটিও) আবদুল্লাহ আল মামুন জানান, এ রায়কে ঘিরে নাশকতার আশঙ্কায়, সিরাজগঞ্জ, ঈশ্বরদী জংশন, রাজশাহী, পোড়াদহ ও খুলনা রেলরুটের ২৪টি স্টেশন, ইয়ার্ড, রেল স্থাপনা এবং লাইনে টহলরত থাকবে রেলওয়ে কর্মকর্তা কর্মচারীসহ আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনী।

পাকশী বিভাগীয় রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি ইকবাল হায়দার জানান, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণা হবে। যেকোন ধরনের নাশকতা রোধ করতে আইন-শৃঙ্খলা বাহিনী সতর্ক রয়েছে।
তাছাড়া ট্রেন চলাচল স্বাভাবিক রাখার জন্য রেলওয়ে শ্রমিক লীগের প্রতিটি ইউনিট মাঠে থাকবে এবং নাশকতার চেষ্টা করা হলে তা প্রতিহত করবে।

ঈশ্বরদী রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সূবির দত্ত জানান, সর্বোচ্চ সজাগ আছি। কোনো প্রকার নাশকতা, সন্ত্রাসী কর্মকাণ্ড, প্রতিহত করার জন্য প্রস্তুত রয়েছি।

প্রায় ৬৬ কিলোমিটার জুড়ে বুলেটপ্রুফ জ্যাকেট, হেলমেট, অস্ত্রে সজ্জিত হয়ে গত রাত থেকেই রেলওয়ের ২৪টি স্টেশনে নিরাপত্তামূলক ব্যবস্থ নেওয়া হয়েছে।

চলমান দায়িত্বের পাশাপাশি রেলওয়ে জেলা পুলিশ পাকশী রেঞ্জের পক্ষ থেকে নাশকতা রোধে নিরাপত্তার জন্য রেলওয়ে জিআরপি পুলিশ, রেলওয়ে গোয়েন্দা পুলিশ, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা সতর্ক থাকবে।

 

 


বিজয় নিশান উড়ছে ঐ…

© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!