শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৩:১৪ অপরাহ্ন

রিয়ালকে একাই উড়িয়ে দিলেন ডি মারিয়া

উয়েফা চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদকে ০-৩ গোলে উড়িয়ে দিল প্যারিস সেইন্ট জার্মেই। বলতে গেলে রিয়ালকে একাই উড়িয়ে দিল আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। অন্যদিকে যোগ করা সময়ে টমাস ম্যুনিয়েরের দুর্দান্ত ফিনিশিংয়েই রিয়ালকে বড় ব্যবধানে হারায় পিএসজি।

বুধবার রাতে ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে পিএসজির বিপক্ষে মাঠে নেমে নাকানি চুবানিই খেতে হয় রিয়ালকে।

পিএসজির মাঠে খেলতে গিয়ে শুরুটা তেমন খারাপ হয়নি জিনেদিন জিদানের শিষ্যদের। স্বাগতিকদের অগোছালো ফুটবলের সুবিধা নিয়ে ভালোভাবেই এগুতে থাকে ইডেন হ্যাজার্ড, করিম বেনজেমারা।
কিন্তু ম্যাচের ১৪তম মিনিটে খেলার ধারার বিপরীতেই মূলত গোল করে বসে পিএসজি। ঘরের মাঠের দর্শকদের আনন্দে ভাসিয়ে বল জালে প্রবেশ করান ডি মারিয়া।

বিরতিতে যাওয়ার আগে দ্বিতীয় গোল করে পিএসজি। এবারও গোলদাতার নাম অ্যাঞ্জেল ডি মারিয়া। ৩৩তম মিনিটে ইদ্রিসা গেয়ির পাস নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের জোরালো শটে পরাস্ত করেন রিয়াল গোলরক্ষক থিবো কর্তোয়াকে।

দুই গোল হজম করে পাল্টা আক্রমণের চেষ্টা চালায় রিয়াল। পরের মিনিটেই গোলও করেন রিয়ালের ওয়েলস উইজার্ড গ্যারেথ বেল। কিন্তু ভিএআরের সাহায্য নিলে দেখা যায় গোলের উদ্দেশ্যে শট নেয়ার আগে, বল তার হাত ছুঁয়ে যায়। ফলে বাতিল হয়ে যায় গোলটি।

ম্যাচের দ্বিতীয়ার্ধে এমন আরও বেশ কয়েকটি সুযোগ পেয়েছিলেন বেনজেমা-বেলরা। কিন্তু পারেননি কাজের কাজ করতে। উল্টো যোগ করা সময়ে পিছিয়ে পড়া রিয়ালের কফিনে শেষ পেরেক ঠুকে দেন পিএসজির বেলজিয়ান ডিফেন্ডার টমাস ম্যুনিয়ের।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৩৯
    সূর্যোদয়ভোর ০৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৪
    আছরবিকাল ১৫:৫৩
    মাগরিবসন্ধ্যা ১৭:৩০
    এশা রাত ১৯:০০
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!