বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১১:৪৯ অপরাহ্ন

লোক নেবে বিটিআরসি

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আবেদন করা যাবে ৯ ডিসেম্বর পর্যন্ত।

সহকারী পরিচালক (কারিগরি)

পদটিতে ১১ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে টেলিকমিউনিকেশন, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বা ফলিত পদার্থবিজ্ঞানে স্নাতক ডিগ্রি থাকতে হবে। ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা হারে বেতন-ভাতা পাবেন নিয়োগপ্রাপ্তরা।

সহকারী পরিচালক (অর্থ-রাজস্ব)

এ পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে হিসাববিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা হারে বেতন-ভাতা পাবেন নিয়োগপ্রাপ্তরা।

সহকারী পরিচালক (আইন)

এ পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে দ্বিতীয় শ্রেণির এলএলএমসহ আইন পেশার সনদ থাকতে হবে। ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা হারে বেতন-ভাতা পাবেন নিয়োগপ্রাপ্তরা।

উপসহকারী পরিচালক (কারিগরি)

পদটিতে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে টেলিকমিউনিকেশন, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বা ফলিত পদার্থবিজ্ঞানে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা হারে বেতন-ভাতা পাবেন নিয়োগপ্রাপ্তরা।

ব্যক্তিগত কর্মকর্তা

এ পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা হারে বেতন-ভাতা পাবেন নিয়োগপ্রাপ্তরা।

ব্যক্তিগত সহকারী

এ পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা হারে বেতন-ভাতা পাবেন নিয়োগপ্রাপ্তরা।

নিরীক্ষক

এ পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে হিসাববিজ্ঞানে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা হারে বেতন-ভাতা পাবেন নিয়োগপ্রাপ্তরা।

রিপোর্টার

এ পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি থাকতে হবে। ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা হারে বেতন-ভাতা পাবেন নিয়োগপ্রাপ্তরা।

স্টাফ ফটোগ্রাফার

এ পদে দু’জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা হারে বেতন-ভাতা পাবেন নিয়োগপ্রাপ্তরা।

আইটি/নিরাপত্তা সহকারী

এ পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি থাকতে হবে। ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা হারে বেতন-ভাতা পাবেন নিয়োগপ্রাপ্তরা।

কম্পিউটার অপারেটর

এ পদে দু’জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি থাকতে হবে। ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা হারে বেতন-ভাতা পাবেন নিয়োগপ্রাপ্তরা।

আবেদনের বিস্তারিত : আবেদনকারীর বয়স ৬ ডিসেম্বর, ২০১৮ তারিখে ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে সহকারী পরিচালক (অর্থ ও রাজস্ব), ব্যক্তিগত কর্মকর্তা ও আইটি/নিরাপত্তা সহকারী পদে বিভাগীয় প্রার্থীদের বয়স শিথিলযোগ্য। এ ক্ষেত্রে কোনো এফিডেভিট গ্রহণযোগ্য নয়। বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের www.btrc.gov.bd ওয়েবসাইট থেকে আবেদন করা যাবে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:০৮
    সূর্যোদয়ভোর ০৫:২৯
    যোহরদুপুর ১১:৫৬
    আছরবিকাল ১৬:৩১
    মাগরিবসন্ধ্যা ১৮:২৪
    এশা রাত ১৯:৫৪
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!