মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০২:২১ পূর্বাহ্ন

শাহজাদপুরে ব্যবসায়ীর স্ত্রী-শিশুকন্যা ৩ দিন ধরে নিখোঁজ

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর সদরের চুনিয়াখালিপাড়া গ্রামের কাপড় ব্যবসায়ী আল মুবিন জনের (৩২) স্ত্রী রুমকি পারভীন (২৬) ও একমাত্র কন্যা জাহরা খাতুন (৩) নিখোঁজ হয়েছেন।

এ ঘটনায় ব্যবসায়ী আল মুবিন জন শনিবার রাতে শাহজাদপুর থানায় একটি জিডি করেছেন।

এ বিষয়ে চুনিয়াখালিপাড়ার আনোয়ার হোসেনের ছেলে আল মুবিন জন জানান, গত বৃহস্পতিবার বিকালে ঈদ উপলক্ষে উপজেলার ভেরুয়াদহ গ্রামে খালার বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে মেয়েকে নিয়ে বের হন রুমকি। এরপর থেকেই তারা নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজির পরও তাদের পাওয়া যায়নি।

নিখোঁজ রুমকির মা জিনাত রেহানা রিনা জানান, নিখোঁজের ২ ঘণ্টা পর বগুড়া থেকে বুলবুল তালুকদার নামের এক যুবক আমার বোন জাহানারা বেগম মিনির কাছে ফোন দিয়ে জানায়, রুমকি ও শিশু জাহরা খাতুন তার হেফাজতে আছে। এরপর থেকে ওই ফোন নম্বর বন্ধ হয়ে গেছে।

ব্যবসায়ী আল মুবিন জন বলেন, তার ধারণা মোটা অংকের টাকা হাতিয়ে নিতে ওই অপরিচিত যুবক তার স্ত্রী ও কন্যাকে অপহরণ করে গোপন স্থানে আটকে রেখেছে। দ্রুত তাদের উদ্ধার করতে না পারলে তাদের হত্যার পর লাশ গুম করে ফেলার আশঙ্কা রয়েছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান, আমরা নিখোঁজ রুমকি ও শিশু জাহরা খাতুনকে উদ্ধারের চেষ্টায় আছি। আশা করছি অল্প সময়ের মধ্যেই তাদের উদ্ধারে সক্ষম হব।

এ দিকে স্ত্রী ও কন্যা হারিয়ে ব্যবসায়ী আল মুবিন জন ও তার পরিবারের লোকজন কান্নায় ভেঙ্গে পড়েছেন। পুত্রবধূ ও নাতনির শোকে অসুস্থ হয়ে পড়েছেন আল মুবিন জনের মা খাদিজা বেগম (৬৯)।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:২৭
    সূর্যোদয়ভোর ০৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ১৬:১৮
    মাগরিবসন্ধ্যা ১৮:০১
    এশা রাত ১৯:৩১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!