বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫:০৩ পূর্বাহ্ন

শাহজাদপুরে যুবককে প্রকাশ্যে গলা কেটে হত্যা

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের নরসুন্দর যুবক সুমন শীলকে (৩০) প্রকাশ্যে ধারালো অন্ত্র দিয়ে নৃশংসভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় এলাকাজুড়ে নানা গুঞ্জন ও চরম আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

মঙ্গলবার দুপুর ১টার দিকে ঘটনার পর বুধবার সকালে নিহতের ভাই পরিমল শীল বাদী হয়ে বুধবার সকালে অজ্ঞাতনামা আসামি করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত যুবক সুমন শীল বাঁশবাড়িয়া গ্রামের মৃত নিমাই চন্দ্র শীলের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, সুমন শীল নামের এ যুবক তাদের খুকনী বাজারে অবস্থিত সেলুনের দোকান থেকে বের হয়ে দুপুরের খাওয়ার জন্য বাড়িতে যাচ্ছিল। সে তার বাড়ির অদূরে ধরজামতৈল খেয়াঘাটে পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যার পর লাশ নদীর পাড়ে ফেলে রেখে পালিয়ে যায়।

খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে সুমনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই নির্মল শীল জানান, কারও সঙ্গে তাদের কোনো বিরোধ বা শত্রুতা নেই।

ব্যাপারে ওসি খাজা গোলাম কিবরিয়া জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ওই গ্রামের ৩ নারীকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এ ব্যাপারে শাহজাদপুর থানা সার্কেলের এএসপি শেহেলী লায়লা বলেন, নারীঘটিত কোনো বিষয় নিয়ে এ নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে আমরা প্রাথমিকভাবে মনে করছি। এটা সঠিক নাও হতে পারে। সামনের নির্বাচনসহ সকল বিষয় মাথায় রেখেই আমরা তদন্ত শুরু করেছি। আশা করি দু-একদিনের মধ্যে সঠিক ক্লু পেয়ে যাব।

তিনি আরও বলেন, এ হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু করা হয়েছে। এ ব্যাপারে নিহতের ভাই পরিমল শীল বাদী হয়ে বুধবার সকালে অজ্ঞাতনামা আসামি করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।


বিজয় নিশান উড়ছে ঐ…

© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!