মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ০৫:৫৯ পূর্বাহ্ন

শিশুর হাতে অশ্লিল পোস্টার তুলে দিয়ে ভাইরাল রাজশাহীর বিএনপি নেত্রী

গত ২৯ জুলাই জাবালে নূর পরিবহনের একটি বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই ছাত্রছাত্রীর মৃত্যুর পর থেকে শিক্ষার্থীরা আন্দোলনে নামে। রাজপথে আন্দোলনে নেমে স্কুল কলেজের শিক্ষার্থীরা সরকারের কাছে দুর্ঘটনায় জড়িত বাস চালক ও হেলপারের বিচার এবং নিরাপদ সড়কের দাবিসহ ৯ দফা দাবি তুলে ধরেছে। সরকারের পক্ষ থেকে শিক্ষার্থীদের সব দাবি মানার ঘোষণা দেয়া হলেও থামেনি আন্দোলন। শনিবারও রাজধানীসহ জেলায় জেলায় রাস্তায় নেমে আসে শিক্ষার্থীরা।

তবে গত দুইদিন রাজধানীর রাস্তায় একজন নারীকে আন্দোলনরত শিক্ষার্থীদের খাবার দিতে দেখা যায়। যা গণমাধ্যমের এসেছে। আবার ওই নারীকে এক শিশুর হাতে অশ্লিল প্লেকার্ড তুলে দিতে দেখা গেছে। যার ছবিও ভাইরাল হয়েছে।

ওই নারীর নাম মাহবুবা হাবিবা। তার বাড়ি রাজশাহীর কাটাখালি এলাকায়। তিনি ঢাকায় বসবাস করেন। হাবিবা মুসলিম লীগের সাবেক চেয়ারম্যান ও রাজশাহী-৫ আসনের সাবেক এমপি মরহুম আয়েন উদ্দীনের মেয়ে। হাবিবা বর্তমানে রাজশাহী জেলা বিএনপির নির্বাহী কমিটির সদস্য।

হাবিবার চাচাতো ভাই ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম বলেন, হাবিবা রাজশাহী জেলা বিএনপির সদস্য হলেও ঢাকা থেকে সে কেন্দ্রের রাজনীতি করে। রাজশাহী-৫ আসন থেকে সে এবার মনোনয়ন প্রত্যাশী।

এক শিশুকে অশ্লিল প্লেকার্ড ধরিয়ে দেয়ার বিষয়ে জানতে চাইলে অধ্যাপক সিরাজুল বলেন, ‘পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ফেসবুকে এ ধরণের একটি ছবি দেখেছি। বিষয়টি জানার জন্য আমি তাকে ফোন করেছিলাম। কিন্তু ওই ছবির বিষয়ে কিছুই জানে না বলে হাবিবা উত্তর দিয়েছে।’

এদিকে, বিএনপির এই নেত্রীর তিনটি ছবি ফেসবুকে পোস্ট করে তার পরিচয় তুলে ধরেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম।

ফেসবুক পোস্টে পররাষ্ট্র প্রতিমন্ত্রী লিখেছেন, অশ্লিল পোস্টার শিশুর হাতে তুলে দেয়া এই মহিলা রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী মাহবুবা হাবিবা! বিএনপি-জামায়াত নিজেদের এজেন্ডা বাস্তবায়ন শুরু করার আগেই ছাত্রদের বাড়ী ফেরা উচিত। পিতা-মাতাদের অনুরোধ করবো যথেষ্ট গুরুত্ব দিয়ে বিষয়টি আমলে নেবার জন্যে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১০
    সূর্যোদয়ভোর ০৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ১৬:৩১
    মাগরিবসন্ধ্যা ১৮:২৩
    এশা রাত ১৯:৫৩
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!