শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ০৭:৪১ পূর্বাহ্ন

শোক সংবাদ

মির্জা শামসুল আক্তার (ওরফে রাঙা মির্জা)

মাছরাঙা টেলিভিশনের উত্তরাঞ্চলীয় ব্যুরো প্রধান উৎপল মির্জার চাচা রাঙা মির্জার ইন্তেকাল

বার্তা সংস্থা পিপ, পাবনা : পাবনার আমিনপুরের বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী মির্জা শামসুল আখতার ওরফে রাঙা মির্জা (৭২) আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে ঢাকার ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে-রাজেউন)। তিনি দুই ছেলে দুই মেয়ে রেখে গেছেন।

শুক্রবার (১৮ অক্টোবর) বাদ জুম্মা বেড়া উপজেলার আমিনপুর জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

রাঙা মির্জা পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধুনালুপ্ত দৈনিক বাংলা ও বাংলাদেশ টেলিভিশনের স্টাফ রির্পোটার মরহুম মির্জা শামসুল ইসলামের ছোট ভাই এবং মাছরাঙা টেলিভিশনের উত্তরাঞ্চলীয় ব্যুরো প্রধান উৎপল মির্জা ও দৈনিক পাবনার আলোর ভারপ্রাপ্ত সম্পাদক মির্জা আজাদের চাচা।

স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও অ্যাসোসিয়েশান অব টেলিভিশন চ্যানেল ওনার্স (অ্যাটকো) সভাপতি মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, একুশে পদকপ্রাপ্ত প্রবীণ সাংবাদিক রণেশ মৈত্র, পাবনা প্রেসক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান,

সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহীদ, পাবনা চেম্বারের পরিচালক ও পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক এবিএম ফজলুর রহমান, পাবনা প্রেসক্লাবের সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, নিউজ পাবনা ডটকম পত্রিকার সম্পাদক ফয়সাল মাহমুদ পল্লব, পাবনা টেলিভিশন এবং অনলাইন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা রির্পোটাস ইউনিটির সাধারণ সম্পাদক কাজী বাবলু তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

কালাঁচাদপাড়ার বিশিষ্ট মৎস ব্যবসায়ী ‘জিকরুল্লাহ কোল্ডস্টোরেজ’ এর মালিক হাসমত আলীর ইন্তেকাল

বার্তা সংস্থা পিপ (পাবনা) : পাবনা শহরের কালাঁচাদপাড়া বিশিষ্ট মৎস ব্যবসায়ী ও প্রাচীন জিকরুল্লাহ কোল্ডস্টোরেজের মালিক মো. হাসমত আলী (৬৫) গতকাল বৃহস্পতিবার দুপুরে কালাঁচাদপাড়া শহরের নিজ বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে-রাজেউন)। তিনি ১ ছেলে ৫ মেয়ে রেখে গেছেন।

রাত ৯টায় পাবনার বাশবাজার জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পাবনা চেম্বার অব কমার্সের সিনিয়র সহসভাপতি ও জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, চেম্বারের সহসভাপতি ফোরকান রেজা বাদশা বিশ্বাস, পাবনা চেম্বারের পরিচালক ও পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক এবিএম ফজলুর রহমান তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৫৭
    সূর্যোদয়ভোর ০৬:১৮
    যোহরদুপুর ১১:৪৫
    আছরবিকাল ১৫:৩৫
    মাগরিবসন্ধ্যা ১৭:১১
    এশা রাত ১৮:৪১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!