শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮, ০৭:০৫ অপরাহ্ন

সত্যি হলো শাকিব-বুবলীর ভাঙনের গুঞ্জন?

বিনোদন প্রতিবেদক : দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। বর্তমানে দর্শক প্রিয়তার শীর্ষে তার অবস্থান। শাকিব খানের বিপরীতে অভিনয় করে অনেকেই দ্রুত তারকা বনে গিয়েছেন। তাই অনেক নবাগত নায়িকা শাকিব খানের বিপরীতে কাজ করার জন্য মুখিয়ে থাকেন। ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে অভিনয় করার সুযোগ পান সংবাদ পাঠিকা শবনম বুবলী। এরপর দেশ সেরা এই চিত্রনায়কের সঙ্গে একাধারে কয়েকটি সিনেমায় অভিনয় করে রাতারাতি নায়িকা হয়ে উঠেন।

শবনম বুবলী এ পর্যন্ত অর্ধ ডজন সিনেমায় অভিনয় করেছেন। সবগুলো সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান। শাকিব খান-অপু বিশ্বাস জুটির পর এই জুটি নিয়মিত কাজ করে যাচ্ছিলেন। শাকিব খান-বুবলীকে নিয়ে গত কয়েক বছরে প্রেম ও বিয়ের গুঞ্জন শোনা যায়। কখনো শাকিব খানের পারিবারিক কলহের আগুনে ঘি ঢেলে গুঞ্জনের জন্ম দিয়েছেন বুবলী। সর্বশেষ শাকিব খান-বুবলী জুটির ভাঙনের গুঞ্জন শোনা যায়।

গত ২৭ জুন শাকিব খান-বুবলী নতুন একটি সিনেমায় অভিনয়ের ঘোষণা দেন। শাহীন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ সিনেমার মহরত অনুষ্ঠানেও তারা অংশ নেন। এর কিছুদিন পর সংবাদমাধ্যমে বুবলী জানান, সিনেমাটিতে অভিনয় করবেন না তিনি।

এরপর শাকিব খান ‘শাহেনশাহ’ নামের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হন। এই সিনেমায় বুবলীকে না নিয়ে তার বিপরীতে নুসরাত ফারিয়াকে নেয়া হয়। তারপর থেকেই চলচ্চিত্র পাড়ায় জোর গুঞ্জন উঠে, শাকিব-বুবলী জুটি ভেঙে যাচ্ছে। চলচ্চিত্র সংশ্লিষ্ট বিশ্বস্ত একটি সূত্র জানান, শাকিব খানের নতুন কোনো সিনেমায় বুবলীকে নেয়া হচ্ছে না। বিষয়টির সত্যতা জানতে চিত্রনায়িকা বুবলীর মুঠোফোনে একাধিকবার ফোন করেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

 

এদিকে কিছুদিন ধরে বুবলীও বলে আসছেন শাকিব খানের বাইরে অন্য নায়কের বিপরীতে অভিনয় করবেন তিনি। প্রেম-বিয়ের গুঞ্জনের পর বুবলী রাইজিংবিডিকে বলেছিলেন, ‘আমি অন্য নায়কের সঙ্গে কাজ করব। গুঞ্জন মিথ্যে এটা প্রমাণ করার জন্য তো, যেকোনো কাজে হাত দেয়া যায় না। তাই না? তবে আমি অন্য নায়কের বিপরীতে কাজ করব। ভালো কিছুর অপেক্ষায় আছি।’

এ পর্যন্ত চিত্রনায়িকা বুবলী শাকিব খানেই আস্থা রেখে কাজ করে যাচ্ছিলেন। হঠাৎ সেই ভরসায় ছেদ পড়েছে বলেই অন্য নায়কের বিপরীতে অভিনয় করবেন বলেও গুঞ্জন শোনা যাচ্ছে। এদিকে শাকিব খান জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া, মিম ও ববির বিপরীতে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে বুবলী অলস সময় পার করছেন। কারণ তার হাতে এখন নতুন কোনো সিনেমা নেই।

এদিকে মাস খানেক আগে সামাজিক যোগাযোগমাধ্যম শাকিব খানের বেশ কিছু ভক্ত পোস্টার প্রকাশ করেন। এ সব পোস্টারে সবার উপরে লেখা হয় ‘আর নয় বুবলী’। এরপর লেখা হয়, ‘প্রিয় শাকিব খান, নিজের ব্যক্তিগত পছন্দ আমাদের উপর চাপিয়ে দিবেন না। আমরা বিরক্ত।’ ‘ভালোবাসার মূল্য দিন, বুবলী থেকে মুক্তি দিন’- এমন স্লোগানও লেখা হয়।

স্বাভাবিক কারণেই অনেকে মনে করছেন তবে কি শাকিব খান তার ভক্তদের চাওয়াকে মূল্য দিয়েছেন, নাকি গল্পের প্রয়োজনে অথবা নির্মাতার ইচ্ছেতেই বুবলীকে তার সিনেমায় দেখা যাচ্ছে না। কিছুদিন পরই হয়তো বিষয়টি পরিষ্কার হবে এমনটাই প্রত্যাশা করছেন চলচ্চিত্রপ্রেমীরা।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!