বুধবার, ১৭ জুলাই ২০১৯, ০৯:২০ অপরাহ্ন

সাঁথিয়ায় দুদক কমিশনার কর্তৃক ২জনকে স্ট্যান্ড রিলিজ; চিকিৎসককে জেল-জরিমানা

বার্তা সংস্থা পিপ (পাবনা) : পাবনার সাঁথিয়ায় দুর্নীতি দমন কমিশন সমন্বিত পাবনা কার্যালয় এর আয়োজনে ও দুর্নীতি দমন প্রতিরোধ কমিটি উপজেলা শাখার সহযোগীতায় আয়োজিত এক গণশুনানিতে বিভিন্ন অনিয়মের অভিযোগে উপজেলা স্বাস্থ্য বিভাগের ২জনকে স্ট্যান্ড রিলিজ ও ক্লিনিকের একজন চিকিৎসককে জেল-জরিমানা করেন দুদক কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম।

এ সময় উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারিদের অনৈতিক কাজ না করার শপথ করানো হয়। ফলে নতুন করে প্রাণ ফিরে পেয়েছে উপজেলাবাসী।

উপজেলা পরিষদ মুক্তমঞ্চে স্বাধীনতা সোপান এ বৃহস্পতিবার জেলা দুর্নীতি কমিশন সম্বনিত কার্যালয় ও উপজেলা প্রশাসন ও দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সহযোগীতায় জনসাধারণের উপস্থিতিতে গণশুনানিতে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ প্রমানিত হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী কাম হিসাবরক্ষক আব্দুস সালামকে বগুড়া জেলার নন্দিগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও তার স্ত্রী সিনিঃ স্টাফ নার্স আকলিমা বেগমকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে বদলী করেন দুর্নীতি দমন কমিশনার এএফএম আমিনুল ইসলাম।

এ সময় কাশিনাথপুর রাবেয়া ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ ইখতিয়ার মোহাম্মদ সোহেলকে অনুমতি ছাড়া ক্লিনিক পরিচালনা করার ও নরমালডেলিভারীর ভূয়া কাগজপত্র তৈরি করার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান এবং ক্লিনিকে সিলগালা করেন দুদক কমিশনার।

গণশুনানিতে উপজেলার স্বাস্থ্য বিভাগ, মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা, ভূমি, প্রকল্প বাস্তবায়ন ও সাব-রেজিষ্ট্রারসহ বিভিন্ন সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাদের বিরুদ্ধে আনিত অভিযোগের উপর শুনানি করা হয়।

এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মচারিদের অনৈতিক কাজ না করার শপথ গ্রহন করেন। গণশুনানিতে মডারেটর হিসাবে ছিলেন পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন।

এর আগে পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে সাঁথিয়া উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক জয়নুল আবেদীন রানার পরিচালনায় গণশুনানিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন দুদক কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুদক পরিচালক মনিরুজ্জামান, মোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গির আলম, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি গোলাম মাওলা প্রমূখ।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৫৩
    সূর্যোদয়ভোর ০৫:২১
    যোহরদুপুর ১২:০৫
    আছরবিকাল ১৬:৪৪
    মাগরিবসন্ধ্যা ১৮:৪৮
    এশা রাত ২০:১৮
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!