রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ১০:৪৪ অপরাহ্ন

সাঁথিয়ায় যুবলীগের পদ পেলেন মাদক পরীক্ষায় উত্তীর্ণরা

মনসুর আলম খোকন : জাকজমকপূর্ণ ভাবে দীর্ঘ ১৬ বছর পর আজ শনিবার (১২ অক্টোবর) পাবনার সাঁথিয়া উপজেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এতে আশরাফুজ্জামান টুটুল সভাপতি ও মিজানুর রহমান সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক ও দুটি সদস্যপদে নেতা নির্বাচন করা হয়।

কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে মাদক পরীক্ষায় (ডোপ টেস্ট) উত্তীর্ণ পদপ্রত্যাশীদের মধ্য থেকে এই সম্মেলনে নেতা নির্বাচিত করা হয়।

সাঁথিয়া উপজেলা যুবলীগের সর্বশেষ সম্মেলন ২০০৩ সালে অনুষ্ঠিত হয়েছিল। এবারের সম্মেলনে পদপ্রত্যাশীদের মাদক পরীক্ষায় অংশ নেওয়া বাধ্যতামূলক করা হয়। এ জন্য সম্মেলনটি আলাদা বিশেষত্ব পায়।

Displaying 2.jpg

সম্মেলনে নবনির্বাচিত সভাপতি আশরাফুজ্জামান টুটুল বলেন, ‘আগেই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল শুধু মাদক পরীক্ষায় উত্তীর্ণ ব্যক্তিরাই নতুন কমিটিতে পদ পাবেন। আমরা মাদক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে আজকের সম্মেলনে পদ পেয়েছি। কমিটির বাকি পদগুলোও মাদক পরীক্ষায় উত্তীর্ণ ব্যক্তিদের মধ্য থেকে পূরণ করা হবে। মোটকথা, সাঁথিয়া উপজেলা যুবলীগের কমিটি হবে সম্পূর্ণভাবে মাদকমুক্ত।’

সাঁথিয়া পাইলট উচ্চবিদালয় মাঠে বেলা ১১টায় উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনটি শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু আহম্মেদ নাসীম, জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস, যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, সাঁথিয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম প্রমুখ।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৪০
    সূর্যোদয়ভোর ০৫:৫৮
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ১৫:৫২
    মাগরিবসন্ধ্যা ১৭:২৯
    এশা রাত ১৮:৫৯
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!