সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯, ০৩:৪৫ পূর্বাহ্ন

সালাহর জোড়া গোলে লিভারপুলের জয়

মোহাম্মদ সালাহর জোড়া গোলে ক্রিস্টাল প্যালেসকে হারিয়েছে লিভারপুল। রবিবার রাতে অনুষ্ঠিত এই নাটকীয় ম্যাচে ৪-৩ গোলে জয় পেয়েছে দলটি। এই জয়ে দ্বিতীয় স্থানে থাকা ম্যানসিটি থেকে সাত পয়েন্ট এগিয়ে থেকে শীর্ষস্থান সংহত করল লিভারপুল। ২৩ ম্যাচে লিভারপুলের পয়েন্ট ৬০, সমান ম্যাচে মাত্র ২২ পয়েন্ট নিয়ে ১৪তম স্থানেই থাকল ক্রিস্টাল।

খেলার নির্ধারিত সময়ে ৩-২ ব্যবধানে এগিয়ে ছিল দ্য রেডসরা। এর মধ্যে ৮৯তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে মাঠের বাইরে চলে যান লিভারপুলের জেমস মিলনার। ১০ জনের দল নিয়েও যোগ করা সময়ের তৃতীয় মিনিটে সাদিও মানে গোল করে ‍ব্যবধানটা ৪-২ করেন। তবে চূড়ান্ত বাঁশি বাজার আগে ম্যাক্স মায়ের এক গোল করলে ৪-৩ ব্যবধানে জয় পায় লিভারপুল।

এর আগে খেলার ৩৪ মিনিটে আন্দ্রোস টাউনসেড গোল করে ক্রিস্টালকে এগিয়ে দেন। প্রথমার্ধে এই এক গোলে এগিয়ে ছিল ক্রিস্টাল। দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটেই সালাহ করেন প্রথম গোল। সাত মিনিটের ব্যবধানে রবার্তো ফিরমিনোর গোলে এগিয়ে যায় লিভারপুল। এরপর জেমস তমকিনসের গোলে ব্যবধান ২-২ হয়। ১০ মিনিটের ব্যবধানে সালাহর দ্বিতীয় গোলে ফের এগিয়ে যায় লিভারপুল।

গত মৌসুমে ইতালিয়ান ক্লাব রোমা থেকে লিভারপুলে আসার পর প্রিমিয়ার লিগে অর্ধশত গোল পূর্ণ হল সালাহর। নিজের ৭২তম ম্যাচে এসেই এই মাইলফলক স্পর্শ করলেন মিশরীয় স্ট্রাইকার।

পরে যোগ করা সময়ে দু’দল একটি করে গোল করলেও লিভারপুলের পয়েন্টে আর ভাগ বসাতে পারেনি ক্রিস্টাল।

হারলেও অ্যানফিল্ডে ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসের পর প্রথম দল হিসেবে দুই এর অধিক গোল পেল ক্রিস্টাল। সাত গোলের এই ম্যাচেই অবশ্য লিভারপুল দলগতভাবে প্রিমিয়ার লিগে ১০০০ গোল পূর্ণ করেছে। এই ম্যাচে ৩৯ বছর বয়সী জুলিয়ান স্পেরনিকে নামান। চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে তিনিই সবচেয়ে বেশি বয়সী খেলোয়াড় হিসেবে মাঠে নামলেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৫:১২
    সূর্যোদয়ভোর ০৬:৩০
    যোহরদুপুর ১২:১২
    আছরবিকাল ১৬:১৮
    মাগরিবসন্ধ্যা ১৭:৫৫
    এশা রাত ১৯:২৫
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!