রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪:৫৫ অপরাহ্ন

সিরাজগঞ্জে অগ্নিকাণ্ডে স্কুলছাত্রের মৃত্যু, দগ্ধ ৩

সিরাজগঞ্জ সদর উপজেলায় অগ্নিকাণ্ডে প্রথম শ্রেণির ছাত্র ইমরান হোসেন (৭) নিহত ও তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার শিয়ালকোল ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মালাম সেখের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ সময় তিনটি ঘরের মালামাল, নগদ পাঁচ লাখ টাকা পুড়ে গেছে এবং একটি গরু ও একটি ছাগল মারা যায় বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক।

ইমরান হোসেন ওই গ্রামের মালাম সেখের ছেলে। সে স্থানীয় ব্র্যাক স্কুলের প্রথম শ্রেণির ছাত্র ছিল। অগ্নিকাণ্ডে দগ্ধরা হলেন বাড়ির মালিক মালাম সেখ, তার স্ত্রী মোনেখা বেগম ও পুত্রবধূ খুশী খাতুন।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপপরিচালক আব্দুল হামিদ জানান, রঘুনাথপুর গ্রামের মালাম শেখের পরিবারের সদস্যরা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। একপর্যায়ে রাত সাড়ে ১১টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে সালাম শেখের ঘরে আগুন লেগে যায়। এ সময় মুহূর্তের মধ্যে পাশের আরও দুটি ঘরে আগুন ছড়িয়ে পড়ে।

এ সময় আগুনের তাপে পরিবারের অন্য সদস্যরা ঘর থেকে বেরিয়ে গেলেও মালাম সেখের ছেলে ইমরান আগুনের হাত থেকে রক্ষা পেতে ঘরের কোণে লুকিয়ে পড়ে। খবর পেয়ে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ওই ঘর থেকে ইমরানের অগ্নিদগ্ধ দেহাবশেষ উদ্ধার করা হয়।

ক্ষতিগ্রস্ত সালাম শেখ বলেন, অগ্নিকাণ্ডে আমার ছেলে মারা গেছে। এ বাড়িটি গত কয়েকদিন আগেই বিক্রি করেছি। বাড়ি বিক্রির নগদ ৫ লাখ টাকা আমার ঘরেই রক্ষিত ছিল। সে টাকা আগুনে পুড়ে গেছে। এছাড়া একটি গরু, একটি ছাগল আগুনে পুড়ে মারা যায়। অগ্নিকাণ্ডে তার প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!