মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৩:০২ পূর্বাহ্ন

সুখে দুখে সব সময় মানুষের পাশে থাকতে চাই- এমপি প্রিন্স

রনি ইমরান : পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, মানুষকে নিয়েই আমার রাজনীতি, এই মানুষের মাঝেই আমি থাকতে চাই।

তাদের ভাল রাখতে এবং তাদের সুখে দুখে সব সময় পাশে থাকতে চাই। অনেকে আমার কাছে নানা আবদার নিয়ে আসে, তারা অবশ্যই আসবে কারণ আমি একজন জনপ্রতিনিধি আমি সব সময় তাদের সমস্যা সমাধান করার চেষ্টা করি।

একজন জন প্রতিনিধির কাছে মানুষের আশা আকাংখা থাকে তাদের সেইসব চাওয়া পুরণে আমি সাধ্যমত চেষ্টা করি এবং ভবিষ্যতেও করবো।

বর্তমানে সমাজে কিছু সমস্যা রয়েছে তার মধ্যে মাদক সমস্যা অন্যতম। মাদক আমাদের সমাজ থেকে তাড়াতেই হবে। সবাই মিলে এক সঙ্গে মাদক ঠেকাতেই হবে। সামাজিক প্রতিরোধ গড়তে হবে।

এমপি প্রিন্স আরও বলেন এলাকার সকল স্তরের মানুষ, যুবক থেকে বৃদ্ধ, স্কুল কলেজে পড়ুয়া ছাত্রছাত্রী, দিন মজুর, কৃষক, শ্রমিক সবাইকে এক হয়ে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

মাদক ব্যবসার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। এ সময় তিনি স্থানীয় জনপ্রতিনিধিদের মাদকের ব্যাপারে সোচ্চার হওয়ার আহবান জানান।

সোমবার (১৯ আগস্ট) পাবনা সদরের দোগাছী ইউনিয়নের বাংলাবাজারে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আজিজুর রহমান টিংকু, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সুইট, দোগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হাসান, পৌর আওয়ামী লীগের নেতা কামরুজ্জামান রকি প্রমুখ।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:২৭
    সূর্যোদয়ভোর ০৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ১৬:১৮
    মাগরিবসন্ধ্যা ১৮:০১
    এশা রাত ১৯:৩১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!