রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ১২:৫০ পূর্বাহ্ন

সুজানগরে মহান স্বাধীনতা দিবস পালিত

সুজানগর প্রতিনিধি : ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ২০১৯ উদযাপন উপলক্ষে মঙ্গলবার পাবনার সুজানগর উপজেলায় এক বণার্ঢ্য র‌্যালী বের হয়।

সুজানগর উপজেলা প্রশাসনের উদ্যোগে বের হওয়া র‌্যালিটি সুজানগর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সুজানগর সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুল কাদের রোকন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আব্দুল ওহাব, উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ, উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রানুয়ারা খাতুন, পাবনা সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) ফরহাদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে উপজেলা পরিষদ হল রুমে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ এর সভাপতিত্বে সংবর্ধনা উক্ত প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ আব্দুল কাদের রোকন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আব্দুল ওহাব এবং উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, মথুরাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আখতারুজ্জামান জর্জ।

এর আগে দিনের শুরুতেই স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে স্থাপিত জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে, সুজানগর সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে স্থাপিত স্বাধীনতা স্মৃতিস্তম্ভে এবং শহীদদের কবরে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বাংলাদেশ আওয়ামী লীগ সুজানগর উপজেলা, পৌর শাখা সহ অঙ্গ সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১২
    সূর্যোদয়ভোর ০৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ১৬:৩১
    মাগরিবসন্ধ্যা ১৮:২২
    এশা রাত ১৯:৫২
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!