শনিবার, ২৫ মে ২০১৯, ০৩:১২ অপরাহ্ন

সুন্দরী পোলিং অফিসার দেখতে ভোট পড়েছে বেশি

না! বলিউডের কোনো নায়িকা তিনি নন। নাম রীনা দ্বিবেদী। লক্ষ্ণৌয়ের নারী পোলিং অফিসার। দেখে বোঝার উপায় নেই যে এই মহিলার ১৩ বছরের মেয়ে রয়েছে।

হলুদ শিফন পরা এই অফিসারের ছবি সামনে আসতেই শোরগোল পড়ে গেছে সারা ভারতে। ভিডিও। লোকসভার ষষ্ঠধাপের নির্বাচনে যে বুথের দায়িত্বে ছিলেন তিনি সেখানে সারাদিনই ছিল ভোটারদের ভিড়।
ভোটও পড়েছে বেশি। রীনার কথায়, দিনশেষে ৭০ শতাংশ ভোট পড়ে তার বুথে। মঙ্গলবার এ খবর প্রকাশ করেছে এএনআই।

সাধারণত পোলিং বুথে এমন সুন্দরী অফিসারের দেখা মেলা কল্পনাতীত। সেখানে তিনি তো একেবারে নায়িকা অবতারে হাজির! ভোটকেন্দ্রে ভোটের চেয়ে তার দিকেই নজর ছিল ভোটারদের। কোনো

এক রুপমুগ্ধ ভোটারই হয়তো সোশ্যাল মিডিয়ায় ছাড়ে তার হলুদ শাড়িতে ভোটকেন্দ্র আসার এ দৃশ্য। পরের ঘটনা আর বলার অপেক্ষা রাখে না। ছবি ভাইরাল হতেই একের পর এক তথ্য উঠে এলো রীনা দ্বিবেদীর সম্বন্ধে। জানা গেছে, ছবি তুলতে খুব ভালবাসেন তিনি। অফিসেও তিনি বেশ পরিপাটি হয়েই যান। নিজেই জানিয়েছেন যে ভোজপুরি ছবিতে নায়িকার চরিত্রের জন্য প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু সে পথে হাঁটেননি তিনি।

তবে বলিউডে সুযোগ পেলে তিনি কাজ করবেন, জানিয়েছেন রীনা। সোশ্যাল মিডিয়ায় আপাতত ফলোয়ারের সংখ্যা বেড়েছে।

রীনা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় আপাতত ফলোয়ারের সংখ্যা বেড়েছে। ছোট থেকেই নিজেকে নিয়ে বেশ ব্যস্ত থাকেন রীনা। সাজতে ভালোবাসেন। কোন পরিস্থিতিতে কেমন হবে তার সাজ পোশাক, সেই নিয়ে খুবই সতর্ক থাকেন এই সরকারি অফিসার। যিনি এক সময় নায়িকা হওয়ার সুযোগ হাতছাড়া করেছিলেন, তিনিই আজ সোশ্যাল মিডিয়ার দৌলতে স্টারের তকমা পাচ্ছেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৪৫
    সূর্যোদয়ভোর ০৫:১৩
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ১৬:৩৫
    মাগরিবসন্ধ্যা ১৮:৩৮
    এশা রাত ২০:০৮

পাবনা এলাকার সেহেরি ও ইফতারের সময়সূচি

© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!