মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০২:১৫ পূর্বাহ্ন

সেন্সরে যাচ্ছে মৌসুমীর রাত্রির যাত্রী

মৌসুমী অভিনীত ছবি ‘রাত্রির যাত্রী’। ২০১৫ সালে শুরু হয়েছিল ছবিটির শুটিং। পরিচালনা করছেন হাবিবুল ইসলাম হাবিব। নানা চড়াই উৎরাই পেরিয়ে অবশেষে শেষ হয়েছে এর শুটিং।

এরই মধ্যে অনলাইন দুনিয়ায় প্রচারণার কাজ শুরু হয়েছে বলে জানালেন পরিচালক। এছাড়াও ছবিটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেছেন মৌসুমী।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ছবিটি নিয়ে বেশ আশাবাদী আমি। কারণ গল্পে ভিন্নতা আছে। কমলাপুর রেলওয়ে স্টেশনে আসা একটি মেয়ের আগমনের মধ্য দিয়ে এর গল্প শুরু হয়। সেই মেয়ের চরিত্রেই আমি অভিনয় করেছি। শুধু আমি নই, আনিসুর রহমান মিলন, এটিএম শামসুজ্জামান অন্যরাও ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন।’

ছবিটির পরিচালক হাবিব বলেন, ‘গ্রাম থেকে বাধ্য হয়ে উঠে আসা একজন মেয়ের স্বপ্ন, যুদ্ধ, ভ্রমণ দেখা যাবে। আর এক কথায় আজকের প্রেক্ষাপটে প্রেম, ভালোবাসা, স্বপ্ন, আর চাওয়া-পাওয়া গরমিলের গল্পের ছবি এটি। বর্তমানে এ ছবির কালার এবং আবহ সঙ্গীতের কাজ চলছে।

আশা করি শিগগিরই সব কাজ শেষ করে মুক্তির তারিখ ঘোষণা করতে পারব।’ আগামী মাসের শুরুতে ছবিটি সেন্সরে জমা দেয়া হবে বলেও জানিয়েছেন নির্মাতা। এদিকে মৌসুমী অভিনীত ‘আমি নেতা হবো’ ছবিটি ভাষা দিবস উপলক্ষে আগামী ১৬ ফেব্রুয়ারি মুক্তি পাবে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:২৭
    সূর্যোদয়ভোর ০৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ১৬:১৮
    মাগরিবসন্ধ্যা ১৮:০১
    এশা রাত ১৯:৩১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!