মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ০৬:২৪ পূর্বাহ্ন

সৌদিতে নিহত চাটমোহরের সেই আনোয়ারের পরিবারের পাশে ইউএনও

 

স্টাফ রিপোর্টার : দেশের প্রথম শ্রেণির দৈনিক পত্রিকা যুগান্তরসহ স্থানীয় সংবাদ মাদ্যমে সংবাদ প্রকাশের পর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত চাটমোহরের সেই আনোয়ারের পাশে দাঁড়ালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার।

আজ বৃহস্পতিবার (০৯ আগস্ট) বিকালে তিনি উপজেলার জগতলা কান্দিপাড়া গ্রামের নিহত আনোয়ার হোসেনের বাড়িতে গিয়ে তার বাবা আমজাদ হোসেন, স্ত্রী আয়েশা খাতুন, ছেলে আশিক হোসেন ও মেয়ে আফিয়াকে সান্ত্বনা দেন এবং অসহায় পরিবারটির হাতে চাল, ডাল, তেলসহ বেশকিছু শুকনা খাবার তুলে দেন।

এ সময় সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

নিহত আনোয়ার হোসেনের লাশ দেশে ফেরত আনা এবং সৌদি যাওয়ার সময় এনজিও থেকে নেয়া ঋণ মওকুফের ব্যাপারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব রকমের সহযোগিতা করা হবে বলে আশ্বাস দেন ইউএনও সরকার অসীম কুমার।

এদিকে ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল আনোয়ার হোসেনের ছেলে অষ্টম শ্রেণিতে পড়ুয়া আশিকের পড়াশোনার দায়িত্ব নেন।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শামীম এহসান, ইউপি সদস্য আনোয়ার হোসেন, সাংবাদিক আবদুল লতিফ রঞ্জুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত দুদিন আগে জীবিকার সন্ধানে সৌদি আরবে গিয়ে সড়ক দূর্ঘটনায় চাটমোহরের আনোয়ারের মৃত্যুর সংবাদ প্রকাশ হওয়ার দুদিন পর বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার অসহায় পরিবারটির পাশে গিয়ে দাঁড়ান।

ইউএনও সরকার অসীম কুমার বলেন, লাশ ফেরত আনা এবং এনজিওর ঋণ মওকুফের ব্যাপারে আনোয়ার হোসেনের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে।

আর্থিক অনুদানের জন্য নিহতের স্বজনদের একটি আবেদন করতে বলা হয়েছে। এছাড়া তার ছেলেমেয়ের পড়াশোনা যেন বন্ধ না হয় সে জন্য সব রকমের ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত শনিবার সৌদির রাজধানী রিয়াদ থেকে ৪২০ কি. মি. দূরে হাবুব এলাকার আল-আলাইদ নামের এক কোম্পানিতে কর্মরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় নিহত হন আনোয়ার হোসেন।

 


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১০
    সূর্যোদয়ভোর ০৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ১৬:৩১
    মাগরিবসন্ধ্যা ১৮:২৩
    এশা রাত ১৯:৫৩
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!