শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২:৩২ অপরাহ্ন

হামলার হুমকি সত্ত্বেও পাকিস্তান যাচ্ছে শ্রীলংকা

খেলোয়াড়দের উপর সন্ত্রাসী হামলার হুমকি সত্ত্বেও দল পাকিস্তান সফরে যাচ্ছে বলে আজ বৃহস্পতিবার নিশ্চিত করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড। আসন্ন সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে শ্রীলংকা দল।

শ্রীলংকা ক্রিকেট সম্পাদক মোহন ডি সিলভা জানান, প্রতিরক্ষা মন্ত্রণালয়কে থেকে তারা পাকিস্তান সফরের সবুজ সংকেত পেয়েছেন এবং আগামী মঙ্গলবার দল রওনা হচ্ছে।

বার্তা সংস্থা এএফপিকে ডি সিলভা বলেন, ‘প্রতিরক্ষা মন্ত্রণালয় থেকে আমরা সবুজ সংকেত পেয়েছি। নির্ধারিত সূচি সফর হবে। আমি নিজে এবং বোর্ডের কর্মকর্তারাও দলের সঙ্গে থাকবে।’

পাকিস্তান ক্রিকেট বোর্ডের(পিসিবি) অনেক অনুরোধের পর পাকিস্তান সফরে রাজি হয় শ্রীলংকা। তবে সফরকালে খেলোয়াড়দের উপর সন্ত্রাসী হামলা হতে পারে উল্লেখ করে কয়েকদিন আগে একটি বার্তা পায় শ্রীলংকান প্রধানমন্ত্রীর দপ্তর। এরপর বিষয়টি তদন্তের জন্য প্রতিরক্ষা মন্ত্রণালয়ে পাঠানো হয়। এবার সেখানকার সবুজ সংকেত পেয়েই পাকিস্তান সফরে যাচ্ছে শ্রীলংকা ক্রিকেট দল।

উল্লেখ্য, ২০০৯ সালে লাহোরে শ্রীলংকা দল বহনকারী বাসে জঙ্গি হামলায় ছয় পুলিশসহ আট ব্যক্তি নিহত এবং শ্রীলংকার ছয় খেলোয়াড় আহত হয়। এরপর থেকেই পাকিস্তান সফর থেকে বিরত আছে দলগুলো।

ডি সিলভা জানান,‘ তারা (পাকিস্তান) আমাদের দলকে একজন রাষ্ট্র প্রধানের সমান নিরাপত্তা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছে।’ ২৭ সেপ্টেম্বর শুরু হওয়া সফরে করাচিতে তিনটি ওয়ানডে ও লাহোরে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে শ্রীলংকা দল।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৩৯
    সূর্যোদয়ভোর ০৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৪
    আছরবিকাল ১৫:৫৩
    মাগরিবসন্ধ্যা ১৭:৩০
    এশা রাত ১৯:০০
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!