সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০৫:৪৪ অপরাহ্ন

হামলা ও অগ্নি সন্ত্রাসে জড়িত ছাত্রদল নেতাকে দল থেকে বহিষ্কার

পাবনা সদর থানার ২ ইউনিয়নে ছাত্রদলের কমিটি অনুমোদন।

১৪ নভেম্বর বিএনপির নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের ওপর হামলা ও পুলিশের গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় শাহজাহানপুর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. সোহাগ ভূঁইয়াকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রদল।
১৫ নভেম্বর কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান স্বাক্ষরিত একটি প্রেস রিলিজে পুলিশের ওপর হামলা ও অগ্নি সন্ত্রাসের অভিযোগে ছাত্রদল নেতা সোহাগ ভূঁইয়াকে বহিষ্কার করে একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, সোহাগ ভূঁইয়ার বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণ হওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রদল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো।

এর আগে পুলিশের ওপর হামলা ও অগ্নি সন্ত্রাসে জড়িত ব্যক্তিদের ছাত্রলীগ কর্মী দাবি করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে গুজব ছড়ানো হয়। কিন্তু কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক স্বাক্ষরিত প্রেস রিলিজে পরিষ্কার হয়ে গেলো যে, ১৪ নভেম্বর নয়াপল্টনে পুলিশের ওপর হামলার ঘটনায় ছাত্রদলের নেতা-কর্মীরা জড়িত ছিলেন।

বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানতে ছাত্রদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অতি-উৎসাহী হয়ে দায়িত্বরত পুলিশের ওপর অযাচিত হামলা ও অগ্নি সন্ত্রাসে সরাসরি জড়িত থাকার কারণে শাহজাহানপুর থানা ছাত্রদল নেতা সোহাগ ভূঁইয়াকে বহিষ্কার করা হয়েছে। তার অপকর্মের কারণে বিএনপি তথা ছাত্রদলের বদনাম হয়েছে। এছাড়া পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া পল্টন থানা ছাত্রদল আহ্বায়ক কমিটির সদস্য শাহজালাল খন্দকারের ছবিটি ভাইরাল হয়ে যাওয়ায় দল থেকে তাদের বিরুদ্ধে ক্রমান্বয়ে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। শাহজালাল খন্দকারকে বহিষ্কারের প্রক্রিয়া চলছে।

তিনি আরো বলেন, বিএনপি নির্বাচনের পূর্বে কোন ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে ইমেজ সংকটে পড়তে চায় না। কিন্তু ছাত্রদলের কতিপয় নেতা সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে বিএনপি আবারো প্রশ্নবিদ্ধ হয়ে পড়লো। বিষয়টি দলের ভাবমূর্তি প্রশ্নবিদ্ধ করলো।


বিজয় নিশান উড়ছে ঐ…

© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!