শুক্রবার, ২১ জুন ২০১৯, ০২:০০ পূর্বাহ্ন

হায়দরাবাদকে হারিয়ে গেইলের অন্যরকম উদযাপন!

মাঠে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারের উপস্থিতি মানেই নিখাদ বিনোদনের নিশ্চয়তা। টিম বাস, টিম হোটেল, ড্রেসিংরুম দারুণভাবে মাতিয়ে রাখেন এই ক্যারিবীয়রা। আনন্দ-বিনোদনতো ক্যারিবীয়দের মজ্জাগত।

সোমবার রাতে সাকিব আল হাসানদের সানরাইজার্স হায়দরাবাদকে হারানোর পরও অন্যরকম উদযাপনে মেতে ওঠেন পাঞ্জাবের ক্রিকেটাররা।

শ্বাসরুদ্ধকর ম্যাচে ৬ উইকেটে জয় পায় কিংস ইলিভেন পাঞ্জাব। লড়াই করেও হেরে যায় সাকিব আল হাসানদের সানরাইজার্স হায়দরাবাদ।

শেষ দিকে জয়ের জন্য পাঞ্জাবের প্রয়োজন ছিল ১৮ বলে মাত্র ১৯ রান। হাতে ছিল ৯ উইকেট। ইনিংসের ১৮তম ওভারে দুর্দান্ত বোলিং করে মাত্র ৩ রান দিয়ে ২ উইকেট শিকার করেন সন্দীপ শর্মা।

প্রথম বলেই সাজঘরে পাঠান সেট ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়ালকে। তার আগে ৪৩ বলে তিন চার ও তিনটি ছক্কায় ৫৫ রান করেন মায়াঙ্ক। ওভারের শেষ বলে নতুন ব্যাটসম্যান ডেভিড মিলারকে আউট করেন সন্দীপ।

জয়ের জন্য ১২ বলে প্রয়োজন ১৬ রান। ১৯তম ওভারে মাত্র ৫ রান দিয়ে মন্দীপ সিংহের উইকেট তুলে নেন সিদ্ধার্থ কুল।

শেষ ওভারে প্রয়োজন ছিল ১১ রান। মোহাম্মদ নবীর করা ওভারের এক বল আগেই দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন লোকেশ রাহুল। দলের জয়ে ৫৩ বলে সাত চার ও এক ছক্কায় অপরাজিত ৭১ রান করেন রাহুল। এছাড়া ৫৫ রান করেন আগরওয়াল। পাঞ্জাবের বিপক্ষে ১৫১ রানের টার্গেট তাড়া করতে নেমে দলীয় ১৮ রানে সাজঘরে ফেরেন ওপেনার ক্রিস গেইল। তিন নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা আগরওয়ালকে সঙ্গে নিয়ে ১১৪ রানের জুটি গড়ে লোকেশ রাহুল। তাদের এই জুটিই দলকে জয়ের কাছাকাছি নিয়ে যায়।

এর আগে প্রথমে ব্যাট করে ৪ উইকেটে ১৫০ রান করে সাকিবহীন সানরাইজার্স হায়দরাবাদ। দলের হয়ে সর্বোচ্চ ৭০ রান করেন ওপেনার ডেভিড ওয়ার্নার।

সোমবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের ২২তম ম্যাচে মুখোমুখি হয় হায়দরাবাদ ও পাঞ্জাব। পাঞ্জাবের ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে হায়দরাবাদ।

ক্রিস গেইলদের পাঞ্জাবের বিপক্ষেও হায়দরাবাদের একাদশে জায়গা হয়নি সাকিব আল হাসানের। এনিয়ে পাঁচ ম্যাচে সাইড বেঞ্চে বসিয়ে রাখা হয়েছে বাংলাদেশ সেরা এই অলরাউন্ডারকে।

চলতি আইপিএলে এক ম্যাচ খেলেই দল থেকে বাদ পড়েন সাকিব আল হাসান।

চলতি আইপিএলের ১২তম আসরে ইতিমধ্যে পাঁচটি করে ম্যাচ খেলেছে পাঞ্জাব ও হায়দরাবাদ। তিন ম্যাচে জিতে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় অবস্থানে হায়দরাবাদ। সমান ম্যাচ জয়ে টেবিলের ছয়ে পড়ে আছে ক্রিস গেইলদের পাঞ্জাব।

কিংস ইলেভেন পাঞ্জাব: লোকেশ রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্কা আগরওয়াল, সরফরাজ খান, ডেভিড মিলার, সন্দীর শর্মা, স্যাম কারান, রবিচন্দ্রন অশ্বিন (অধিনায়ক), অঙ্কিত রাজপোট, মোহাম্মদ সামি ও মুজিব-উর রহমান।

সানরাইজার্স হায়দরাবাদ: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, বিজয় শঙ্কর, মনশ পান্ডিয়া, ইউসুফ পাঠান, দীপক হোডা, মোহাম্মদ নবী, রশিদ খান, ভুবেনেশ্বর কুমার (অধিনায়ক), সন্দীপ শর্মা ও সিদ্ধার্থ কুল।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৪২
    সূর্যোদয়ভোর ০৫:১২
    যোহরদুপুর ১২:০০
    আছরবিকাল ১৬:৪০
    মাগরিবসন্ধ্যা ১৮:৪৮
    এশা রাত ২০:১৮
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!