রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ০৫:৫৭ পূর্বাহ্ন

১২ কোটি টাকার অবৈধ সম্পদ- পাবনায় ছেলেসহ শিল্পপতি গ্রেফতার

বার্তা সংস্থা পিপ, পাবনা : প্রায় ১২ কোটি টাকার অবৈধ সম্পদ অজর্নের দায়ে পাবনার ইড্রাল ঔষধ কোম্পানী ও শিমলা হাসপাতাল এন্ড ডায়গনষ্টি সেন্টারের মালিক আবুল হোসেন (৬০) ও তার ছেলে রাজিবুল ইসলাম রাজিব (২৬) কে গ্রেফতার করেছে দুদক।

বুধবার (০৪ ডিসেম্বর) দুপুরে পাবনা পৌর এলাকার চাঁদাখার বাশতলা থেকে তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

উল্লেখ্য, আবুল হোসেন ও তার ছেলে রাজিবুল ইসলাম রাজিব পাবনার নারী সাংবাদিক সুর্বণা আক্তার নদী হত্যা মামলার যথাক্রমে প্রধান ও দ্বিতীয় আসামী।

দুদক পাবনার উপ-পরিচালক মোঃ মোয়াজ্জেম হোসেন জানান, ইড্রাল ওষধ কোম্পানী ও শিমলা ডায়াগনোস্টিক সেন্টার মালিক আবুল হোসেন ১৯৭৭ সাল থেকে বর্তমান পর্যন্ত নিজ নামে অর্জিত স্থাবর-অস্থাবর সম্পত্তি মিলে ৪০ কোটি ৬৬ লাখ ১৪ হাজার ৬১ টাকা অর্জন করে।

এর মধ্যে তার জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ ৮ কোটি ৯১ লাখ ৯১ হাজার ৮২৯ টাকা।

অন্যদিকে স্ত্রী মোছাঃ তাসলিমা হোসের নামে অর্জিত ২ কোটি ৪৯ লাখ ১ হাজার ২১৫ টাকার সম্পদের মধ্যে জ্ঞাত আয় বহির্ভুত ১ কোটি ৫ লাখ ৩১ হাজার ৯৩৮ টাকার সম্পদ অর্জনের প্রমাণ পায়।

এ ছাড়া অনুসন্ধানে জানতে পারে আবুল হোসেনের ছেলে মোঃ রাজিবুল ইসলাম রাজিবের নামে ২ কোটি ৬৩ লাখ ৬১ হাজার ৫’শ টাকার সম্পদের মধ্যে জ্ঞাত আয় বহির্ভুত সম্পদের পরিমাণ ১ কোটি ৯৩ লাখ ৭৬ হাজার ৩’শ টাকা।

তিনজনের সম্পদের পরিমান ৪৫ কোটি ৭৮ লক্ষ ৭৬ হাজার ৭৭৬। এর মধ্যে ১১ কোটি ৯৫ লক্ষ ৬৭ টাকা জ্ঞাত আয় বহিভুত সম্পদ অর্জন করা হয়েছে।

এ বিষয়ে দুদক পাবনার সাবেক উপ-পরিচালক মোঃ আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে পাবনা সদর থানায় তিনজনের নামে পৃথক তিনটি মামলা দায়ের করেন।

এই মামলায় বুধবার দুদক আবুল হোসেন ও তার ছেলে রাজিবুল ইসলাম রাজিবকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৫:২১
    সূর্যোদয়ভোর ০৬:৪১
    যোহরদুপুর ১২:১১
    আছরবিকাল ১৬:০৪
    মাগরিবসন্ধ্যা ১৭:৪০
    এশা রাত ১৯:১০
মুজিববর্ষ
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!