মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৫:৫২ অপরাহ্ন

৪র্থ বর্ষে পাবনা ইয়াং জার্নালিস্ট ফোরাম- সাংবাদিক উৎপল মীর্জাকে সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি : বসন্তের পহেলা দিনে একঝাঁক তরুণ সাংবাদিকদের নিয়ে গঠিত পাবনা ইয়াং জার্নালিস্ট ফোরামের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ইয়াং জার্নালিস্ট ৪র্থ বর্ষে পদার্পণ করল।

এ উপলক্ষে গতকাল বুধবার (১৩ ফেব্রুয়ারি) বসন্তের বর্ণিল সন্ধ্যায় পাবনা দোয়েল সেন্টারে মাসব্যাপী একুশে বই মেলা প্রঙ্গণে অনন্দঘন পরিবেশে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন আমন্ত্রীত অতিথি বৃন্দ।
অনুষ্ঠানে ইয়াং জার্নালিস্ট পাবনার পক্ষ থেকে অনুসন্ধানি সাংবাদিকতায় টিআইবির পুরুস্কার প্রাপ্ত সাংবাদিক, মাছরাঙ্গা টেলিভিশনের উত্তর অঞ্চলীয় ব্যুারো চীফ উৎপল মীর্জাকে সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি প্রবীন সাংবাদিক আব্দুল মতীন খান।

তিনি এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, পাবনা ইয়াং জার্নালিস্ট ফোরাম পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি নানা ধরণের সামাজিক কর্মকান্ড করে।

প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই তারা নানা ধরণের প্রসংশনীয় উদ্যোগ নিয়েছে। তাদের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।

সংগঠনের সভাপতি তারেক খানের সভাপতিত্বে ও রনি ইমরানের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালের বাংলা বিভাগের চেয়ারম্যান ডা. আব্দুল আলিম, ইতিহাস বিভাগের চেয়ারম্যান ডা. হাবিবুল্লাহ, শিক্ষক সমিতির সভাপতি আওয়াল কবির জয়,

সংবাদপত্রের পরিষদের সিনিয়র সহ-সভাপতি ডাঃ আলহাজ আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শহীদুর রহমান শহীদ, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ তসলিম হাসান সুমন, জেলা কৃষকলীগের সভাপতি শহীদুর রহমান শহীদ, দৈনিক পাবনার দূত সম্পাদক ও প্রকাশক আফতাব উদ্দিন, পাবনার বাণীর প্রশাসক ও সম্পাদক আসাদুজ্জামান মিলন, সমাজসেবক ডাঃ রাম দুলাল ভৌমিক, বাংলাদেশ প্রতিদিন ও সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ, বাসসের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট প্রমুখ।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৪
    সূর্যোদয়ভোর ০৫:৩৬
    যোহরদুপুর ১২:০২
    আছরবিকাল ১৬:৩৬
    মাগরিবসন্ধ্যা ১৮:২৮
    এশা রাত ১৯:৫৮
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!