রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০৭:২৯ অপরাহ্ন

৯ রানেই অলআউট!

টি২০ ম্যাচে প্রথমে ব্যাট করে মাত্র ৯ রান তোলে মিয়ানমার। সেই রান আবার মাত্র ১০ বলে তুলে ফেলে মালয়েশিয়া। প্রথম ইনিংস খেলতে সময় লেগেছে মাত্র ৩০ মিনিট। যেন তেনো ম্যাচ নয় কিন্তু। টি২০ বিশ্বকাপের এশিয়া অঞ্চলের বাছাইপর্বের ম্যাচ। আর ওই ম্যাচে ক্রিকেট ইতিহাসে স্মরণীয় হয়ে থাকার মতো রান করেছে মিয়ানমার। অবশ্য বৃষ্টি না নামলে হয়তো আর দু-চার রান বেশি তুলতে পারলো মিয়ানমার। তবে দুই ইনিংস মিলিয়ে রান হলো মোটে কুড়ি!

প্রথমে ব্যাট করতে নামা মিয়ানমার ১০.১ ওভারে ৮ উইকেট ৯ রান তুলতে পারে। এরপর নামে বৃষ্টি। বৃষ্টির কারণে মালয়েশিয়ার সামনে টার্গেট দেওয়া হয় ৬ রান। ওভার বেধে দেওয়া হয় ৮টি। মালয়েশিয়া ৩৮ বল হাতে রেখেই ৮ উইকেটে ম্যাচ জিতে নেয়। আইসিসি টি২০ বিশ্বকাপের এশিয়া অঞ্চলের বাছাই পর্বের এই ম্যাচটি বুধবার কুয়ালালামপুরে অনুষ্ঠিত হয়।

টসে হেরে প্রথমে ব্যাট করা মিয়ানমারের ছয়জন ব্যাটসম্যান কোনো রান সংগ্রহ করতে পারেননি। তাদের ব্যাটিং লাইনে ধস নামান মালয়েশিয়ার পবনদ্বীপ সিং। তিনি চার ওভারে ১ রান দিয়ে নেন ৫ উইকেট। মিয়ানমার এ ম্যাচে কোন চারও মারতে পারেনি।

যে কটি রান এসেছে তার সবগুলো সিঙ্গেল থেকে। এরপর ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে ৬ রানের লক্ষ্য পাওয়া মালয়েশিয়া প্রথম ওভারেই শূন্য রানে দুই ওপেনারকে হারায়। পরের ওভারেই সুহানের ছক্কায় জয় পায় তারা। তাদের স্কোর দাঁড়ায় ২ উইকেটে ১১ রান।


বিজয় নিশান উড়ছে ঐ…

© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!