সদ্য সংবাদ
You are here: Home / জাতীয় সংবাদ / সাংসদ হিরণ আর নেই
সাংসদ হিরণ আর নেই

সাংসদ হিরণ আর নেই

বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র, সদর আসনের বর্তমান সাংসদ শওকত হোসেন হিরণ আর নেই। বৃহস্পতিবার সিঙ্গাপুরের গ্লেনঈগল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। সন্ধ্যা ছয়টায় ‘স্ক্রলে’ এই তথ্য জানিয়েছে বেসরকারি টেলিভিশন বাংলাভিশন ও এসএ টিভি।

সন্ধ্যা পৌনে ছয়টায় সিঙ্গাপুরে সাংসদ হিরণের পাশে থাকা আওয়ামীলীগ নেতা ইসাহাক আলী খান পান্না জানিয়েছেন, ‘চিকিৎসকদের বোর্ড মিটিং বসেছে। এখনও পর্যন্ত লাইফ সাপোর্ট খুলে ফেলার ব্যাপারে কোন সিদ্ধান্ত দেননি চিকিৎসকরা।’ তবে এরপর আর তার সাথে যোগাযোগ করে টিভিতে প্রকাশিত সংবাদের ব্যাপারে তথ্য পাওয়া যায়নি।

এর আগে মস্তিষ্কে রক্তক্ষরণের জন্য গুরুতর অসুস্থ শওকত হোসেন হিরণকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার অ্যাপোলো হাসপাতাল থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে স্থানান্তর করা হয়েছিলো। সেখানে মঙ্গলবার সকালে তার একটি অস্ত্রোপচার করা হয়। এরপর বিপদের শঙ্কা কিছুটা কেটে গেছে বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। পরে তাকে মাউন্ট এলিজাবেথ থেকে গ্লেনঈগল হাসপাতালে স্থানান্তর করা হয়েছিলো।

প্রসঙ্গত, গত শনিবার রাত ১০টায় হিরণ বরিশাল ক্লাবের সামনে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে হঠাৎ পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান এবং অচেতন হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে আইসিইউতে স্থানান্তর করেন। পরে রাত সাড়ে বারোটার দিকে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় এ্যাপোলো হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে রোববার তার মস্তিষ্কে ‘ডিকমপ্রেসিভ ক্রানেকটমি’ নামে একটি অস্ত্রোপচার করা হয়। পরে মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী সোমবার রাতে হিরণকে এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়।

Leave a Reply

Scroll To Top
Editor & Publisher: Foysal Mahmud Pallob, Law Adviser: Barrister Iqbal Hossain, Main Columnist: Md. Ebadat Ali,
IT Editor: Majid Mohammod Jony, Office: 404 golam rosul plaza, flat no: A4(1st floor), mogbazar, dilu road, new eskaton, Dhaka-1217. Cell: 01716755135, 01842690896,
Email: infonewspabna@gmail.com