মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

অটোরিকশাচালক থেকে কাউন্সিলর

image_pdfimage_print

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে একজন অটোরিকশাচালক বর্তমান কাউন্সিলরসহ ছয় প্রতিদ্বন্দ্বীকে পরাজিত করে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

গত ১৪ ফেব্রুয়ারির নির্বাচনে তাক লাগানো এই কাউন্সিলর হলেন রাজু আহমেদ রাজন। নির্বাচনে তিনি উটপাখি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। শুধু অর্থ দিয়েই নয়, সাধারণভাবে চলাফেরা করেও জনসেবা দিয়ে যে জনপ্রতিনিধি হওয়া যায় রাজনই তার উৎকৃষ্ট উদাহরণ।

বৃদ্ধ বাবা-মায়ের সংসারে তিন ভাইয়ের সবার ছোট তিনি। অটোচালক হলেও রাজন উচ্চ মাধ্যমিক পর্যন্ত লেখাপড়া করেছেন। ২০০৬ সালে ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ২০০৮ সালে রাণীহাটি ডিগ্রি কলেজ থেকে এসএসসি পাস করেন তিনি।

সংসারের হাল ধরতেই আর লেখাপড়া এগিয়ে নিতে পারেননি রাজন। বিভিন্ন সময়ে বিপদে-আপদে এলাকার মানুষের প্রয়োজনে ছুটে যেতেন নবনির্বাচিত কাউন্সিলর রাজন। লোকজনকে সাধ্যমতো সহায়তার হাত বাড়িয়ে দিতেন। শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী হতে অনুরোধ করেন এলাকাবাসী।

তাদের এই অনুরোধ উপেক্ষা করতে পারেননি রাজন। দাঁড়িয়ে যান নির্বাচনে। তার নির্বাচনী সব ধরনের খরচ এলাকাবাসী ও স্থানীয় অটোরিকশা চালকরা বহন করেন। তারা নিজ তাগিদে দিনরাত পরিশ্রম করে রাজনের পক্ষে ব্যাপক প্রচার-প্রচারণা চালান।

এসব প্রচারণায় ভোটারদের কাছে রাজনের মহানুভবতার কথা তুলে ধরেন তারা। তাই তো গত ১৪ ফেব্রুয়ারির ভালবাসা দিবসে জনতার ভালবাসা নিয়ে অতিসাধারণ রাজন কাউন্সিলর নির্বাচিত হন।

নির্বাচিত হওয়ার পর অনুভূতি জানতে চাইলে রাজন বলেন, জনতার ভালোবাসাই আমার মূল চালিকা শক্তি। জনগণ যে ভালবাসা দিয়েছেন তার যথাযথ মর্যাদা রাখব।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!