বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১০:০৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ শাকিব খান!

শাকিব খান

image_pdfimage_print

বিনোদন ডেস্ক : পাবনায় শুটিং করতে এসেই যেন শনির দশায় পড়তে হয়েছে বাংলা চলচিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানকে। কারন, আজ শনিবার (২৯ এপ্রিল) বাংলা চলচিত্র থেকে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে শাকিব খানকে।

এফডিসির বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যালয়ে চলচ্চিত্র সংশ্লিষ্ট সকল কুশলীদের সংগঠনের যৌথ সভা অনুষ্ঠিত হয় শনিবার বিকেলে।

সেখানে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সমিতির এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “আজ, শনিবার বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে চলচ্চিত্র সংশ্লিষ্ট সকল কুশলীদের সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্ব সম্মতিতে সিদ্ধান্ত গ্রহণ করা হয় যে, যেহেতু চিত্রনায়ক শাকিব খান দেশের সমগ্র চলচ্চিত্র পরিচালকদের অসম্মান ও হেয় প্রতিপন্ন করে জাতীয় দৈনিকসহ মিডিয়াতে বক্তব্য দিয়েছেন। বর্তমানেও একই ধরনের বক্তব্য দিয়ে যাচ্ছেন।

চলচ্চিত্র সংশ্লিষ্ট সকল কুশলীরা মনে করেন, তিনি দেশের চলচ্চিত্র সংশ্লিষ্ট সকল কুশলীদের তুচ্ছজ্ঞান করেছেন। কারণ পরিচালকই হচ্ছেন ‘ক্যাপ্টেন অব দ্য শিপ’। তাদের অপমান করা মানে সকল কুশলীদের অপমান করা। তাই আজ থেকে চলচ্চিত্র সংশ্লিষ্ট সকল সংগঠনের সদস্যরা অনির্দিষ্টকালের জন্য শাকিব খানের সাথে কোন সিনেমার শুটিং ও ডাবিংয়ের কাজে অংশগ্রহণ করবেন না।”

ওই বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেছেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও মহাসচিব বদিউল আলম খোকন।

এ ছাড়া চলচ্চিত্র গ্রাহক সংস্থা, ফিল্ম এডিটরস গিল্ড, চলচ্চিত্র ফাইট ডিরেক্টরস এসোসিয়েশন, চলচ্চিত্র নৃত্য পরিচালক সমিতি, চলচ্চিত্র স্থিরচিত্রগ্রাহক সমিতি, চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক সমিতি, চলচ্চিত্র উৎপাদন সহকারী ব্যবস্থাপক সমিতি, চলচ্চিত্র অঙ্গসজ্জা সমিতি, চলচ্চিত্র রূপসজ্জাকর সমিতি, চলচ্চিত্র লেখক সমিতির সভাপতিরা স্বাক্ষর করেছেন।

গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাকিব দেশীয় নির্মাতাদের ‘হেয়’ করেছেন— সম্প্রতি এমন অভিযোগ তোলে পরিচালক সমিতি। সে সূত্র ধরে এ নায়ককে পাবনায় শুটিং চলাকালে উকিল নোটিশ পাঠানো হয়।

বিষয়টির সুরাহা না পর্যন্ত তার সঙ্গে কাজে নিষেধাজ্ঞাও জারি করা হয়। তার রেশ ধরে শেষ পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ হলেন ঢালিউডের কিং খান সাকিব খান।

উল্লেখ্য, ‘রংবাজ’ ছবির শুটিংয়ের জন্য বেশ কিছুদিন ধরে বুবলিসহ পাবনায় অবস্থান করছিলেন শাকিব খান।


পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

Posted by News Pabna on Tuesday, August 18, 2020

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

Posted by News Pabna on Monday, August 10, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!