শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

অবশেষে সেই শিশু ধর্ষণের মামলা নিল সাঁথিয়া থানা

image_pdfimage_print

file (16)অবশেষে টনক নড়েছে সাঁথিয়া থানা পুলিশের। গত ৫ এপ্রিল (মঙ্গলবার) পাবনার প্রথম অনলাইন পত্রিকা নিউজ পাবনা ডটকম পত্রিকাসহ অন্যান্য পত্রিকায় সংবাদ প্রকাশের পর সেই শিশু ধর্ষনের মামলা আমলে নিয়েছে সাঁথিয়া থানা পুলিশ।

এদিকে মামলার বাদী ধর্ষিতার মা সোহাগী খাতুনকে প্রভাবশালী আসামী পক্ষ বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দিচ্ছে বলেও অভিযোগ উঠেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই মোমিন জানান, আজই এই মামলার দায়িত্ব তিনি পেয়েছেন। সাঁথিয়া হাসপাতালে এ বিষয়ে চিকিৎসক না থাকায় ডাক্তারী পরীক্ষা সম্ভব হয়নি। বৃহস্পতিবার পাবনা মেডিক্যালে নিয়ে পরীক্ষা শেষে পরবর্তী প্রযোজনীয় ব্যবস্থা নেয়া হবে ।

উল্লেখ্য, গত সোমবার সকাল ১১টার দিকে বিদ্যালয়ে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল শিশুটি। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে একই গ্রামের সাবেক কাউন্সিলর লিজা খাতুনের ছেলে আহাদ (১৫) ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষন করে শিশুটিকে। এ সময় শিশুটির চিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসলে আহাদ কৌশলে পালিয়ে যায়। এ দিকে ধর্ষক আহাদ এলাকার প্রভাবশালী হওয়ায় মামলা নিতে গড়িমসি করে সাঁথিয়া থানা পুলিশ।

ধর্ষিত শিশুটির মা সোহাগী খাতুন সোমবার সন্ধ্যায়ই সাঁথিয়া থানায় অভিযোগ দায়ের করতে যান। কিন্তু থানা মামলা নিতে তাল-বাহানা শুরু করে পরদিন মঙ্গলবার বিকেলে ধর্ষিতা ও তার পরিবারকে থানায় ডেকে নিয়ে কালক্ষেপন করে পরদিন বুধবার সকালের দিকে সাঁথিয়া থানা একটি মামলা নথিভুক্ত করে যার নং -০৭ তাং ৬-৪-১৬ইং।

পূর্বের সংবাদ :  সাঁথিয়ায় তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!