বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

অভিষেকের অপেক্ষায় অরিন

image_pdfimage_print

রুপ আর সৌন্দর্য দিয়ে বাজিমাত করে লাক্স সুপারস্টার হিসেবে শোবিজে যাত্রা করেছিলেন। তারপর থেকে নিয়মিতই কাজ করেছেন ছোট পর্দায়। সাফল্যের ধারাবাহিকতায় নায়িকা সংকটের দুর্দিনে আশা জাগিয়ে গেল বছরের শেষদিকে চলচ্চিত্রের রুপালি ভুবনেও নাম লিখিয়েছেন বগুড়ার সুন্দরী অরিন।

শোবিজের যাত্রার মতো চলচ্চিত্রেও অরিন পেলেন সৌভাগ্যের ছোঁয়া। তিনি প্রথম ছবিতেই পেয়েছেন নন্দিত চিত্র নির্মাতা কাজী হায়াতকে। কাজী মারুফের বিপরীতে অরিনের ছবিটির নাম ‘ছিন্নমূল’। কাজী হায়াতের ছবি বলেই হয়তো এটি নিয়ে বেশ আগ্রহের সৃষ্টি হয়েছে দর্শকদের মধ্যে।

সেই আগ্রহ নিয়ে অপেক্ষার পালা এবার শেষ হতে যাচ্ছে। অরিন জানালেন, আসছে ৪ মার্চ মুক্তি পাচ্ছে তার প্রথম ছবিটি। কেমন লাগছে চলচ্চিত্রে অভিষেকের অপেক্ষায়- এমন প্রশ্নের জবাবে অরিন বলেন, ‘এ অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না। আমি আসলে সৌভাগ্যবান। চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেছি গুণী নির্মাতা কাজী হায়াত স্যারের ছবিতে অভিনয় করে। এ ছবির গল্প মনকে নাড়া দেয়ার মতো। কাজী স্যার বরাবরই বিষয়ভিত্তিক ছবি তৈরি করেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। বিনোদনের পাশাপাশি এখানে রয়েছে সমাজ ও মানুষের জন্য অনেক ম্যাসেজ।’

নিজের প্রথম ছবিটির সাফল্য নিয়ে আশাবাদী অরিন বলেন, ‘সবার কাছে ভালো লাগবে মারুফ ভাইয়ের সঙ্গে আমার ‘স্ক্রিন কেমিস্ট্রি’। আমার বিশ্বাস, মন্দার এই চলচ্চিত্রে আশা জাগাবে ‘ছিন্নমূল’।’খুব শিগগরিই ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠিত হবে বলে জানালেন নায়িকা।

অভিনয় আর গ্ল্যামার দিয়ে নজর কেড়েছেন অরিন। তাই বাড়ছে চাহিদাও। আজকাল অনেকেই তাকে হালের ‘পপি’ বলে ডাকছেন। নির্মাতারাও তাকে নিয়ে দেখছেন অপার সম্ভাবনা। অরিনও নিজেকে চিত্রনায়িকা পপির মতোই জনপ্রিয় আর নন্দিত করে তুলতে চান চলচ্চিত্রের আঙিনায়। সেই শুভকামনায় অরিনকে শুভেচ্ছা এবং অভিষেকে অভিনন্দন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!