মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:২২ পূর্বাহ্ন

অযথা বাড়ি থেকে বের হওয়ায় বেড়ায় ১৩ টি মামলায় জরিমানা

আরিফ খাঁন, বেড়া-সাঁথিয়া, পাবনা : পাবনার বেড়া উপজেলায় কঠোর লকডাউন নিশ্চিত করতে সার্বক্ষনিক মাঠে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন, পুলিশ ও বাংলাদেশ সেনাবাহিনী।

শনিবার (৩১ জুলাই) লকডাউনের ৯ম দিনে করোনা সংক্রমণ প্রতিরোধে মাঠে কাজ করেছেন তারা।

এসময় সরকারি বিধিনিষেধ কঠোর লকডাউন অমান্য করে উপজেলার আমিনপুর, কাজিরহাট, পৌর এলাকায় বিভিন্ন গাড়ি যোগে অযথা বাড়ি থেকে বের হওয়ায় জনসাধারণকে মোট ১৩ টি মামলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৭ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সবুর আলী ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুব হাসান যৌথ অভিযানে পৃথক পৃথক মামলায় জরিমানা আদায় করা হয় বলে ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে।

এদিন দুপুরে উপজেলার কাজিরহাট, আমিনপুর ও পৌর এলাকার বিভিন্ন বাজার ও সড়কে এ অভিযান পরিচালিত হয়। জনসাধারণকে করোনা সক্রম রোধে স্বাস্থ্য বিধি মানাতে অভিযান পরিচালিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জানান, লকডাউনের ৯ম দিনে অযথা ঘুরাঘুরি করছে সাধারণ মানুষ। তাদেরকে ঘরমুখী করতে আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বার বার নির্দেশনা প্রদান করে আসছি। স্বাস্থ্যবিধি অমান্য করে অযথায় ঘুরাঘুরির দায়ে সংক্রমণ আইনে ১০টি মামলায় ৬ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়াও ইউএনও মহোদোয় তিনটি মামলায় একহাজার টাকা জরিমান করেন বলে তিনি জানান। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!