শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

অরক্ষিত রেলক্রসিং: কুমিল্লায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ৩ যাত্রী নিহত

অরক্ষিত রেলক্রসিং: কুমিল্লায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ৩ যাত্রী নিহত

image_pdfimage_print

কুমিল্লায় অরক্ষিত রেলক্রসিংয়ের ওপর মাইক্রোবাসকে ট্রেন ধাক্কা দিলে তিন যাত্রী মারা যান। ঢাকা-চট্টগ্রাম রেলপথের সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর শ্রীনিবাস এলাকায় রেলক্রসিংয়ে মঙ্গলবার দুপুরে মাইক্রোবাসটি বিকল হয়ে পড়লে এ দুর্ঘটনা ঘটে। এতে চট্টগ্রামের সাথে সারা দেশের রেল যোগাযোগ প্রায় সোয়া এক ঘণ্টা বন্ধ ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে সিলেটগামী আন্ত:নগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে বিজয়পুর শ্রীনিবাস রেলক্রসিংয়ে আসার আগেই সেন্ট্রি সিকিউরিটি সার্ভিসেস লি. এর একটি মাইক্রোবাস রেললাইনের উপর হঠাৎ বিকল হয়ে যায়। পরে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে চট্টগ্রামের সাথে সারা দেশের রেল যোগাযোগ প্রায় সোয়া এক ঘণ্টা বন্ধ ছিল। খবর পেয়ে থানা ও জিআরপি পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। স্থানীয়দের সহায়তায় মাইক্রোবাসটি সরিয়ে নিলে ট্রেনটি দুপুর ১টার দিকে দুর্ঘটনাস্থল থেকে সিলেটের উদ্দেশ্যে রওনা দেয়।

মাইক্রোবাসে থাকা ওই সিকিউরিটি কোম্পানির কর্মী অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবু তাহের (৫২) নিহত হন। তিনি কুমিল্লার আদর্শ সদর উপজেলার ঝাড়মণ্ডল গ্রামের মনসুর আলীর ছেলে। হাসপাতালে নেয়ার পর মারা যান ওই সিকিউরিটি সার্ভিসের কুমিল্লার এরিয়া ম্যানেজার ও চাঁদপুরের বাসিন্দা আবদুর রশিদ এবং অজ্ঞাতনামা এক যুবক (২৮)।

লাকসাম জিআরপি থানার ওসি স্বপন কান্তি বড়ুয়া জানান, রেলগেটটি অরক্ষিত ছিল। তাই মাইক্রোবাস চালকের অসর্তকতার কারণেই এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস থেকে সিকিউরিটি কোম্পানির একটি বন্দুক ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় লাকসাম জিআরপি থানায় মামলা হয়েছে।

 

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!