রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০২:১৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আইপিএলে সেরা আট বোলার

image_pdfimage_print

Mostafish20160515052408চলতি মৌসুমে আইপিএলের প্রথম পর্বের খেলা প্রায় শেষ পর্যায়ে। এরই মাঝে অনেকেই হিসাব-নিকাশ করতে শুরু করে দিয়েছেন ক্রিকেটবোদ্ধারা। কে যাবে শেষ চারে। কারা এখনও পর্যন্ত সবচেয়ে বেশি আলো কেড়ে নিয়েছেন। কে সবচেয়ে বেশি রান করেছে কিংবা কে সবচেয়ে বেশি উইকেট নিয়েছেন।

টি-টোয়েন্টিকে বলা হয় ব্যাটসম্যানদের খেলা। তবে এর মাঝেও কিছু কিছু বোলার নিজেদের স্বমহিমায় আলো কেড়ে নেন। এবারের আইপিএলেও এর ব্যতিক্রম ঘটেনি। চলতি আইপিএলে এখনও পর্যন্ত একাধিক বোলারের মারাত্মক স্পেল দেখেছে ক্রিকেটপ্রেমীরা। মিচেল ম্যাকক্লেনাঘ্যানের মারাত্মক স্পেল থেকে মুস্তাফিজুরের অসাধারণ কাটারে বিভ্রান্ত হতে দেখেছে তাবড় ব্যটসম্যানদের। এক নজরে দেখে নেওয়া যাক এ বারের আইপিএলের আট সেরা বোলারকে।

মিচেল ম্যাকক্লেনাঘ্যান: মুম্বই ইন্ডিয়ান্সের এই পেসার ১২ ম্যাচে ১৭ উইকেট নিয়ে রয়েছেন তালিকার শীর্ষে। গুজরাতের বিরুদ্ধে ২১ রানে ৪ উইকেট তার সেরা বোলিং।

Maclehan

ভুবনেশ্বর কুমার: মিচেলের চেয়ে এক ম্যাচ কম খেলা হায়দরাবাদের ভুবি ১৪ উইকেট নিয়ে তালিকার দুই নম্বরে। তারও সেরা বোলিং গুজরাটের বিরুদ্ধে। ২৯ রানে ৪ উইকেট নিয়েছিলেন তিনি।

Vubenashor

আন্দ্রে রাসেল: নাইট শিবিরের অন্যতম ভরসা ক্যারিবিয়ান রাসেলও নিয়েছেন ১০ ম্যাচে ১৪ উইকেট। তবে বোলিং গড়ে সামান্য পিছিয়ে থাকায় তিনি তিন নম্বরে। পঞ্জাবের বিরুদ্ধে ২০ রানে ৪ উইকেট তার সেরা বোলিং।

Rashal

শেন ওয়াটসন: চার নম্বরে বেঙ্গালুরুর ওয়াটসন। রাসেলদের থেকে এক ম্যাচ কম খেলে ১৪ উইকেট নিয়েছেন তিনি। সেরা বোলিং পুণের বিরুদ্ধে ২৪রান দিয়ে নেন ৩ উইকেট।

মুস্তাফিজুর রহমান: ১১ ম্যাচে ১৩ উইকেট নিয়ে পাঁচ নম্বরে রয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর। মুম্বইয়ের বিরুদ্ধে ১৬ রানে তিন উইকেট তার সেরা বোলিং।

সন্দীপ শর্মা: চলতি আইপিএলের অন্যতম ইকনমিক্যাল বোলার পঞ্জাবের সন্দীপ। ১১ ম্যাচে ১২ উইকেট নিয়ে তিনি ছয় নম্বরে।

অমিত মিশ্র: দিল্লির এই লেগ স্পিনার ১০ ম্যাচে নিয়েছেন ১২ উইকেট। সেরা বোলিং পঞ্জাবের বিরুদ্ধে ১১ রানে ৪ উইকেট।

Mohit-Shorma

মোহিত শর্মা: ১১ ম্যাচে ১২ উইকেট নিয়ে আট নম্বরে রয়েছেন পঞ্জাবের মোহিত। পুণের বিরুদ্ধে ২৩ রানে ৩ উইকেট তার সেরা বোলিং।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!