বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আওয়ামী লীগ বিএনপির বিরুদ্ধে বিষেদাগার করছে : টুকু

আওয়ামীলীগের জনপ্রিয়তা যে শুন্যের কোঠায় : টুকু

image_pdfimage_print
আওয়ামীলীগের জনপ্রিয়তা যে শুন্যের কোঠায় : টুকু

আওয়ামীলীগের জনপ্রিয়তা যে শুন্যের কোঠায় : টুকু

শহর প্রতিনিধি : বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক প্রতি মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, আওয়ামী লীগ জনগনের টুঁটি চেপে ধরে হলেও ক্ষমতায় টিকে থাকতে চায়। থলের বিড়াল বের হয়ে আসবে বলেই ফাহিমকে ক্রসফায়ারের নামে হত্যা করা হয়েছে। দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘুদের হত্যা করে আওয়ামী লীগ বিএনপির বিরুদ্ধে বিষেদাগার করছে বলে অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, দেশে যে ধরনের ইউপি নির্বাচন আওয়ামীলীগ সরকার উপহার দিয়েছে, তাতে নির্বাচনের প্রতি মানুষের সৃষ্টি হয়েছে এক ধরনের ঘৃনাবোধ। সরকার নির্বাচন কমিশনসহ সকল সেক্টরকে শেষ করে ফেলেছে।

গণতন্ত্রকে হত্যা করা আওয়ামী লীগের পুরনো স্বভাব,সেখান থেকে তারা আজো বের হতে পারেনি। এদের হাতে দেশের মাটি ও মানুষ নিরাপদ নয়। আর তাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। সকল দল ও জনগনের অংশগ্রহনের নিশ্চিত পরিবেশ তৈরির মাধ্যমে সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের জনপ্রিয়তা যে শুন্যের কোঠায়, তা প্রমানিত হবে।

জোড় ও জুলুমবাজি করে এরা ক্ষমতার মসনদে বসে আছে। যেন একদলীয় শাসন চালু হয়ে গেছে দেশে অঘোষিতভাবে। সাবেক প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু তার বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, তার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের আহবান জানিয়ে বলেন, জুলুম ও নির্যাতন করে শহীদ জিয়ার সৈনিকদের দমানো যাবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ধানের শীষের সৈনিকেরা জুলুমবাজ আওয়ামীলীগের কাছে মাথা নত করবে না।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে পাবনার দোয়েল কমিউনিটি সেন্টারে পাবনা জেলা বিএনপি আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

পাবনা জেলা বিএনপির সভাপতি মেজর (অব.) কে এস মাহমুদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার খন্দকার হাবিবুর রহমান তোতার সার্বিক তত্ত্বাবধানে সমাবেশে আরও উপস্থিত ছিলেন এবং বক্তব্য দেন জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুস সামাদ খান মন্টু, সহসভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাষ্টার, সহসভাপতি কেএম মুসা, সহসভাপতি আলহাজ তৌফিক হাবিব, সহসভাপতি অ্যাডভোকেট মাসুদ খন্দকার, সহসভাপতি শেখ তুহিন, সাবেক এমপি কেএম আনোয়ারুল ইসলাম, চাটমোহর উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা, ঈশ্বরদীর সাবেক মেয়র মোখলেছুর রহমান বাবলু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাবিরুল হাসান বাচ্চু, নুর মোহাম্মদ মাসুম বগা, রেহানুল ইসলাম বুলাল, আবু বকর সিদ্দিক মুকু, মোসাব্বির হোসেন সঞ্জু, সেলিম আহমেদ, মনোয়ার শামীম, দফতর সম্পাদক জহুরুল ইসলাম, প্রচার সম্পাদক ফারহাদ জোয়াদ্দার, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক শামি আরা মুন্নী, ছাত্রদল সভাপতি হিমেল রানা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য জহিরুল ইসলাম বাবু, জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক নাজমূল হোসেন শাহিন, যুবদল নেতা ইয়ামি খানসহ বিভিন্ন উপজেলা ও পৌর কমিটির সভাপতি সাধারণ সম্পাদক, অঙ্গ ও সহযোগি সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক, সাংবাদিক, শিক্ষাবিদসহ পাবনা ও সিরাজগঞ্জ জেলা বএনপির নেতৃবৃন্দ অনুষ্ঠানে বক্তব্য দেন। ইফতারের পূর্বে দেশ ও জাতির অগ্রগতি এবং কল্যাণসহ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া মাহফিলে শরিক হন বিএনপি ও তার অঙ্গ সংগঠনের প্রায় আড়াই হাজার নেতাকর্মী।


পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

Posted by News Pabna on Tuesday, August 18, 2020

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

Posted by News Pabna on Monday, August 10, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!