রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৭:১৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আচরণ বিধি লঙ্ঘন করলে কঠোর ব্যবস্থা : জেলা প্রশাসক

image_pdfimage_print

13124516_1781089055444216_1892592011721060861_nস্টাফ রিপোর্টার : জেলা প্রশাসক রেখা রানী বালো বলেছেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ। কেউ নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট করলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

তিনি মঙ্গলবার (৩ মে) সুজানগর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান প্রার্থী এবং প্রিজাইডিং অফিসারদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

জেলা প্রশাসক আরো বলেন নির্বাচন কমিশন ইউনিয়ন পরিষদসহ যেকোন নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে বদ্ধপরিকর। সুতরাং আমরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ করার প্রশ্নে কোন প্রার্থী আস্ফালন সহ্য করবো না।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার আলমগীর কবীর ও জেলা সিনিয়র নির্বাচন অফিসার সাইফুল ইসলাম। বিশেষ অতিথির বক্তৃতায় পুলিশ সুপার আলমগীর কবীর বলেন নির্বাচনে কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী ভোট কারচুপি করে আইন-শৃঙ্খলার অবনতি ঘটালে অথবা বিনা উস্কানীতে শান্তিপূর্ণ নির্বাচেনর পরিবেশ নষ্ট করলে বাংলাদেশ পুলিশ তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবে। এক্ষেত্রে আওয়ামী লীগ বা বিএনপি মনোনীত প্রার্থী দেখা হবে না।

উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত হোসেনর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন সুজানগর পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব, আমিনপুর থানার অফিসার ইনচার্জ জেড, জেড,এম তাজুল হুদা, সুজানগর থানার অফিসার ইনচার্জ সাকিল উদ্দীন আহমেদ, চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম শাহজাহান, হাজারী জাকির হোসেন চুন্নু, মশিউর রহমান, আব্দুল মতিন মৃধা ও শেখ আব্দুর রউফ প্রমুখ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!