ঢাকারবিবার , ১ মে ২০২২

আটঘরিয়ার চাঁদভা ইউনিয়নে সুষ্ঠভাবে ভিজিএফ’র চাল বিতরণ

News Pabna
মে ১, ২০২২ ১১:০৫ অপরাহ্ণ
Link Copied!

 

আটঘরিয়া প্রতিনিধি : পাবনার আটঘরিয়ার চাঁদভা ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১৭শ’ ১০টি অসহায় ও দুস্থ পরিবার মধ্যে ভিজিএফ’র ১০কেজি করে চাউল সুষ্ঠভাবে বিতরণ করা হয়েছে। ২৯ এপ্রিল চাঁদভা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই চাউল বিতরণ করা হয়।

এসময় বিতরনকালে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা মাকসুদা আক্তার মাসু, সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুজ্জামান, চাঁদভা ইউনিয়নের ট্র্যাগ অফিসার উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ। চাঁদভা উইনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল। চাঁদভা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য, সাধারণ সদস্যবৃন্দ, গণমাধ্যম কর্মিবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনর উপহার হিসেবে মানুষের মাঝে বিতরণের জন্য ১০ কেজি করে চাউল দিয়েছেন। তারই ধারাবাহিকতায় চাঁদভা ইউনিয়নে ১৭শ ১০টি পরিবারকে ১০ কেজি করে চাউল দেওয়া হয়েছে।

করোনাকালিন সময়ের জন্য এবার অভাবী মানুষের সংখ্যা বেড়ে গেছে। সারা বিশ্বে একটি বৈষিক মহামারির কারণে অর্থনীতির মন্দা সৃষ্টি হয়েছে। এরই মধ্যে জননেত্রী শেখ হাসিনা মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ভিজিএফ এর ১০কেজি করে চাউল আমার চাঁদভা ইউনিয়নে অসহায় ও দু:স্থ্য পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, আমি মানুষের হয়ে রাজনীতি করি। মানুষের জন্য কাজ করি। ব্যক্তিগত ভাবে বঙ্গবন্ধুর আর্দশ যদি আমাদের মধ্যে থাকে তাহলে বুঝতে হবে আমার মানুষের জন্য কাজ করতে হবে। নৌকা পাওয়ার পর স্ব:ফুর্তভাবে আমার জনগন আমার সাথে থেকে সব ষড়যন্ত্র মোকাবেলা করেছে। সাধারন মানুষ অত্যাচার নির্যাতন রুখে দিয়ে আমাকে বিপুল ভোট দিয়ে বিজয়ী করেছেন। এটা আমার অর্জন নয় এটা চাঁদভা ইউনিয়ন বাসীর অর্জন।

শেখ হাসিনার উপর আস্থাশীল হয়ে এ দেশে উন্নয়ন হচ্ছে। আমার মেম্বাররা আমাকে সহযোগিতা করছে। আমি আশা করি আমার ইউনিয়নে আমি যতদিন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করব এই ইউনিয়নে কোনো অনিয়ন হতে দেব না ইনশাআল্লাহ।