রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:১৭ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আটঘরিয়ায় আ.লীগ ও অঙ্গসংগঠনের উঠান বৈঠক অনুষ্ঠিত

image_pdfimage_print

আটঘরিয়া প্রতিনিধি : আজ  শনিবার (২৮ অক্টোবর) আটঘরিয়া উপজেলার বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সাথে উঠান বৈঠক, মতবিনিময় ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাবেক জনপ্রিয় ছাত্রনেতা রফিকুল ইসলাম লিটন।

চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের ১নং ওয়ার্ড সভাপতি মোজাহার আলী মোজাইয়ের সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার সভাপতি রুহুল আমিন, আটঘরিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আজিজুল বারী গাফ্ফার, সাধারন সম্পাদক গোলাম মওলা পান্না, ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর আলম,

খায়রুজ্জামান রঞ্জন সহ-সভাপতি পাবনা জেলা ছাত্রলীগ, আলহাজ ডাঃ শাহাবুল ইসলাম, ইয়ার আলী মেম্বর, আলহাজ ডাঃ রেজাউল করিম, আটঘরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ নাসিম, এনামুল ইসলাম, রেদওয়ানুর রহমান রাজু ও মনিরুজ্জামান বাবু।

এসময় প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার হচ্ছে উন্নয়নমূখি সরকার। এই সরকার যখন দায়িত্ব নেয় তখন দেশে উন্নয়ন হয়। সমকালিন যুগে সর্ব কালের হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি সোনার মানুষ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা উন্নয়নের রুপকার দেশরত্ন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য ডিজিটাল বাংলাদেশ গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

শেখ হাসিনা আপার মেধাকে কাজে লাগানোর জন্য দেশ একধাপ সামনের দিকে এগিয়ে চলেছে।

লিটন আরও বলেন, দলের মধ্যে দ্বিধাবিভক্ত না হয়ে সবাইকে মিলে মিশে একসাথে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে উন্নয়নের জোয়ার বয়ে চলেছে। যে দেশে একসময় সাড়ে ৭ কোটি মানুষের খাবার জোগার করা সম্ভব হতো না, সেই দেশেই এখন সাড়ে ষোল কোটি মানুষের অন্ন জুটছে।

কেউই এখন না খেয়ে থাকে না। জাতির জনক বঙ্গবন্ধু এদেশের প্রতিটি মানুষের জন্য অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার ঘোষণা দিয়েছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রী সেই দিকেই এগুচ্ছেন।

লিটন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করা হলো আমাদের কৃতিত্ব এবং ২০৪১ এর উন্নত বাংলাদেশ গড়া হবে আমাদের স্বপ্ন।

তিনি সকলকে সরকারের এ স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!