বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০৪:১২ পূর্বাহ্ন

আটঘরিয়ায় কবি বন্দে আলী মিয়া’র ১১৪ তম জন্ম বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার : কবি বন্দে আলী মিয়া’র ১১৪ তম জন্ম বার্ষিকী উপলক্ষে গত ১৮ জানুয়ারী শনিবার দুপুর ২ টায় দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন, রচনা-প্রতিযোগিতা, আলোচনা-সভা ও পুরস্কার-বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি আমিরুল ইসলাম রাঙা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক চেয়ারম্যান ড. এম আবদুল আলীম, বিশেষ অতিথি ছিলেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জনাব কবি সুমন শামস, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তানভীর ইসলাম এবং দেবোত্তর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ সাইদুর রহমান।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য দেন, দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মোঃ সুলতান মাহমুদ, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও শ্রীকান্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান খান মনি ও কবির নাতনী ডাঃ নাদিরা আকতার ।

অনুষ্ঠান উপস্থাপনা করেন, অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ইয়াছিন আলী। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহতাব উদ্দিন। আলোচনা সভা শেষে প্রধান অতিথি বিজয়ী ছাত্রদের মাঝে পুরস্কার বিতরণ করেন।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!