শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:১৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আটঘরিয়ায় নারীর গলাকাটা লাশ উদ্ধার

আটঘরিয়ায় সালমা খাতুনের লাশ ঘিরে উৎসুক জনতার ভিড়

image_pdfimage_print
আটঘরিয়ায় সালমা খাতুনের লাশ ঘিরে উৎসুক জনতার ভিড়

আটঘরিয়ায় সালমা খাতুনের লাশ ঘিরে উৎসুক জনতার ভিড়

আটঘরিয়া প্রতিনিধি: আটঘরিয়ায় সালমা খাতুন (২২) নামের এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে পৌরসভার কলেজপাড়ায় বাবার বাড়ির পাশে কলা বাগান থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, চার বছর আগে জহুরুল ইসলামের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর থেকে সালমা খাতুন তাঁর বাবা নিজামউদ্দিনের বাড়িতে থাকতেন। গতকাল শনিবার রাত থেকে তাঁকে খুঁজে পাচ্ছিল না পরিবারের লোকজন। আজ সকালে বাড়ির পাশে কলা বাগানে তাঁর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে সালমা খাতুনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তবে নিহত সালমা খাতুনের ভাই সেলিম হোসেন অভিযোগ করে জানান, প্রতিবেশী বাহাদুর প্রামানিকের ছেলে তসলিম হোসেন ও কালাম হোসেনসহ তাদের অন্যান্য ভাইদের সঙ্গে সালমার বাবা নিজাম উদ্দিনের পারিবারিক বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সালমাকে তুলে নিয়ে হত্যা করেছে তারা।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ফারুক হোসেন জানান, গতকাল শনিবার রাতের কোনো এক সময় সালমাকে গলা কেটে হত্যা করা হয়েছে। কারা এবং কী কারণে তাঁকে হত্যা করেছে তা তদন্ত করে দেখছে পুলিশ।

উল্লেখ্য, গতকাল শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে বেটার বৌ’র হাতে শাশুড়ি খুন হওয়ার ঘটনা ঘটেছে। বিস্তারিত : আটঘরিয়ায় বেটার বৌ’র লাঠির আঘাতে শাশুড়ির মৃত্যু

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!