আটঘরিয়ায় পিতা পুত্রের ভোট যুদ্ধ!

05988ae6c5b1cdd3d776cd4a12e3cd85-আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ছেলের প্রতিদ্বন্দিতা করছেন সয়ং বাপ। ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ফারুক হোসেন বিএনপির দলীয় প্রার্থী হিসেবে গত বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেন। ছেলের বিরুদ্ধে বিদ্রোহ করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এই ইউনিয়নে মনোনয়ন জমা দেন উপজেলার সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন।

তিনি মাজপাড়া ইউনিয়ন ও উপজেলা সাবেক চেয়ারম্যানও ছিলেন। ছেলের বিরুদ্ধে পিতার বিদ্রোহী প্রার্থী হওয়ায় পাবনা জুড়ে আলোচনার ঝড় উঠেছে। এবিষয়ে ছেলে ফারুক হোসেন বলেন, আমি বর্তমান চেয়ারম্যান। আমার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে আমার ইউনিয়নে। আবার বিএনপির মনোনয়ন পেয়েছি। দলের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছি। আমার বিরুদ্ধে আমার পিতা প্রার্থী হয়েছে। ভোটের আগেই হয়তো সমঝোতা হয়ে যাবে। আর গণতান্ত্রিক দেশে যে কেউ প্রার্থী হতে পারে।

এব্যাপারে পিতা আনোয়ার হোসেন বলেন, আমি আটঘরিয়া উপজেলার চেয়ারম্যান ছিলাম, মাজপাড়া ইউনিয়নেরও চেয়ারম্যান ছিলাম। আমিই এই ইউনিয়নের একমাত্র যোগ্য প্রার্থী। আমাদের পারিবারিক দ্বন্দের কারনে আমার ছেলে আমার বিরুদ্ধে নির্বাচনে দাঁড়িয়েছে।