মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৮:১৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আটঘরিয়ায় যুবলীগ নেতাকে কোপাল ছাত্রলীগ

পাবনা প্রতিনিধি : দলীয় কোন্দলের জেরে পাবনার আটঘরিয়া উপজেলা যুবলীগের সভাপতি আহসান উল্লাহকে কুপিয়েছে স্থানীয় ছাত্রলীগের একটি গ্রুপের কর্মীরা। তাকে আশঙ্কাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত বুধবার (১৭ মে) রাতের এ ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বুধবার রাতে স্থানীয় ছাত্রলীগ আয়োজিত অনুষ্ঠানে হামলা চালায় আকাশ, শাহ আলম, লিটন ও গাফফারের নেতৃত্বে ছাত্রলীগের একটি গ্রুপের ১৫-১৬ কর্মী।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে আটঘরিয়া পৌর আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে ভাংচুরের চেষ্টা করে ছাত্রলীগের আরেক গ্রুপের কর্মীরা। এর কিছুক্ষন পরে সেখানে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

এসময় অফিসে অবস্থানরত আহসান উল্লাহকে চাপাতি দিয়ে এলাপাতাড়ি কোপায় আকাশ-শাহ আলমের নেতৃত্বাধীন ছাত্রলীগ গ্রুপ। তাকে প্রথমে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়। এছাড়া অফিসে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

এসময় আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন অল্পের জন্য প্রাণে রক্ষা পান। শহিদুল ইসলাম রতন সংবাদ মাধ্যমকে বলেন, ভূমিমন্ত্রীর সমর্থনপুষ্টরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের অনুষ্ঠানে হামলা ও যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করে।

এ বিষয়ে আটঘরিয়া থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, পৌর মেয়র শহিদুল ইসলাম রতনের ছেলে ও তার সমর্থকরা নিজেরাই বোমা বা পটকার বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!