বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৬ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আটঘরিয়ায় স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা, আহত ১৫

image_pdfimage_print

mobarokআটঘরিয়া প্রতিনিধি : পাবনার আটঘরিয়া উপজেলার লক্ষিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারনার সময় সন্ত্রাসী হামলায় চেয়ারম্যান প্রার্থীসহ ১৫ জন আহত হয়েছে।

এ সময় সন্ত্রাসীদের হামলায় ৮টি মোটর সাইকেল ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয় বলেও অভিযোগ করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নকিবুল্লাহ খোকন। বৃহস্পতিবার (৫ মে) রাত ১০ টার দিকে লক্ষীপুর ইউনিয়নের শ্রীপুর বাজারে এ ঘটনা ঘটে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, রাতে নির্বাচনী প্রচার প্রচারনার সময় লক্ষীপুর ইউনিয়নের শ্রীপুর বাজারে অন্ধকারের মধ্যে স্বতন্ত্র প্রার্থী নকিবুল্লাহ খোকনের উপর সন্ত্রাসীরা হামলা চালায়। তবে কারা কেন এই হামলা করেছে বিস্তারিত কিছুই জানাননি তিনি।

তিনি জানান, লিখিত ভাবে আমাদের নিকট কেউ অভিযোগ দায়ের করে নাই। দেরিতে ঘটনাস্থলে পুলিশের পৌছানোর বিষয়টি তিনি অস্বীকার করে বলেন, থানা থেকে পুলিশের ঘটনাস্থলে যেতে সময় তো লাগবেই।

শ্রীপুর বাজারের পার্শ্ববর্তী বাসিন্দা ও পোষ্ট অফিসে কর্মরত সিদ্দিকুর রহমান জানান, রাতে এক স্বতন্ত্র প্রার্থী আক্কাস আলীর লোকজন অপর স্বতন্ত্র স্বতন্ত্র প্রার্থী খোকনের লোকজনের উপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা ৮ টি মোটর সাইকেল ভাংচুর করে।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী নকিবুল্লাহ খোকন বলেন, আমি আমার লোকজনকে নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা শেষে বাড়ি ফিরছিলাম এ সময় অতর্কিত ভাবে স্বতন্ত্র প্রার্থী আক্কাস আলীর লোকজন আমাদের উপর হামলা চালায়। হামলাকারীদের মধ্যে চরমপন্থি সন্ত্রাসী হাফিজ বাহিনীর প্রধান হাফিজের নেতৃত্বে অসিম, মানিক ও ওয়ারিদ মেম্বাররা এই হামলা করে। এতে আমি নিজেসহ আমার ১৫ জন আহত হয়েছে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিয়ে তাৎক্ষনিক আতাইকুলা থানা পুলিশকে অবহিত করা হলেও পুলিশ অনেক দেরিতে ঘটনাস্থলে পৌছান বলেও তিনি অভিযোগ করেন।

অপরদিকে বিষয়টি নিয়ে লিখিত ভাবে আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে লক্ষীপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আক্কাস আলীর মুঠোফোনে বার বার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, আগামীকাল শনিবার ৪র্থ ধাপে সারা দেশের ন্যায় পাবনার আটঘরিয়া উপজেলার ৫ ও সুজানগর উপজেলার ১০ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।


পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

Posted by News Pabna on Tuesday, August 18, 2020

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

Posted by News Pabna on Monday, August 10, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!