ঢাকামঙ্গলবার , ২৫ জানুয়ারি ২০২২

আটঘরিয়ায় স্বাস্থ্য বিধি না মানায় ১৭টি মামলা

News Pabna
জানুয়ারি ২৫, ২০২২ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আটঘরিয়া প্রতিনিধি : এ বছর মহামারী করোণা কোভিড-১৯ সরকারি ঘোষণা অনুযায়ী স্বাস্থ্য বিধি না মানায় আটঘরিয়ায় ১৭ টি মামলায় ২ হাজার ১ শ টাকা ভাম্যমান আদালতে জরিমানা আদায় করা হয়েছে। ২৫ জানুয়ারি মঙ্গলবার আটঘরিয়া উপজেলা প্রশাসন ও আটঘরিয়া থানার যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় আটঘরিয়া বাজার, চাঁদভা বাজার ও দেবোত্তর বাজারে অভিযান পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান তানভীর ইসলাম, আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মাকসুদা আক্তার মাসু, আটঘরিয়া উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আরিফুজ্জামান, আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান ও পুলিশ কর্মকর্তাবৃন্দ।

এসময় আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মাকসুদা আক্তার মাসু কর্তৃক ভাম্যমান আদালতে ৭ টি মামলায় ৮শ টাকা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আরিফুজ্জামান পরিচালিত ভাম্যমান আদালতে ১০ টি মামলায় ১ হাজার ৩ শ টাকা জরিমানা আদায় করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আরিফুজ্জামান জানান, সরকারি ঘোষণা অনুযায়ী এই মহামারি করোনায় সাধারণ জনগণকে সচেতনতা করাই ছিল এই অভিযানের মূল লক্ষ্য।