আটঘরিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ১

পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত নামক স্থানে ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশা উল্টে রোকেয়া খাতুন (৫২) নামের এক নারী নিহত হয়েছেন।এ ঘটনায় শিশুসহ আহত হয়েছে আরও দু’জন।

বুধবার সন্ধ্যা সাতটার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত রোকেয়া আটঘরিয়া উপজেলার সড়াবাড়িয়া গ্রামের আলহাজ্ব আব্দুর রশিদের স্ত্রী। আহতদের মধ্যে শিশু সাদিক (৪) কে গুরুত্বর অবস্থায় রাজশাহী  মেডিকেল কলেজ হাসপাতাল ও তার মা সাবিনা খাতুন (৩০) কে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ জানান, ঘটনার সময় আত্মীয়ের বাড়ি ফরিদপুর উপজেলার ধানুয়াঘাটা  থেকে সিএনজি অটোরিকশা যোগে রোকেয়া খাতুন, তার ছেলের বউ সাবিনা খাতুন ও নাতী সাদিক আটঘরিয়ার সড়াবাড়িয়া নিজ গ্রামে ফিরছিলেন।

পথিমধ্যে একদন্ত নামক স্থানে বিপরীত দিকে  থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক অটোরিকশাকে ধাক্কা দিলে উল্টে যায়। এতে অটোরিকশার যাত্রী রোকেয়া খাতুন ঘটনাস্থলেই মারা যান।

আহত সাবিনা ও তার ছেলে সাদিককে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। পরে অবস্থার অবনতি হওয়ায় শিশু সাদিককে রাজশাজী মেডিকেলে স্থানান্তর করা হয়।