বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

আটঘরিয়া পৌরসভায় ১০ কোটি টাকার বাজেট ঘোষণা

আটঘরিয়া পৌরসভায় ১০ কোটি টাকার বাজেট

আটঘরিয়া পৌরসভায় ১০ কোটি টাকার বাজেট

আটঘরিয়া পৌরসভায় ১০ কোটি টাকার বাজেট

আটঘরিয়া প্রতিনিধি : আটঘরিয়া পৌরসভার ২০১৬-২০১৭ অর্থ বছরে বাজেট ঘোষণা করা হয়েছে। পৌর মেয়র মো. শহিদুল ইসলাম রতন আজ রোববার বিকেলে কোনো নতুন করারোপ ছাড়াই ৯ কোটি ৮৬ লাখ ৯৮ হাজার ১৪৪ টাকার বাজেট ঘোষণা করেন।

এই বাজেটে পৌরসভার নিজস্ব রাজস্ব থেকে সম্ভাব্য আয় দেখানো হয়েছে এক কোটি একুশ লাখ পাঁচ হাজার ৭৪৬ টাকা। আর মোট সম্ভাব্য রাজস্ব ব্যয় দেখানো হয়েছে এক কোটি ১৭ লাখ ১৩ হাজার ৩৪৮ টাকা। উদ্ধৃত রাজস্ব দেখানো হয়েছে তিন লাখ ৯২ হাজার ৩৯৮ টাকা।

এ ছাড়া ২০১৬-২০১৭ ইং অর্থ বছরে উন্নয়ন ও প্রকল্প সহায়তা খাতে মোট সম্ভাব্য আয় দেখানো হয়েছে আট কোটি বাষট্টি লাখ টাকা। উন্নয়ন এবং প্রকল্প খাতের অর্থ পুরোটাই ব্যয় দেখানো হয়েছে। আটঘরিয়া পৌরসভার ২০১৬-২০১৭ অর্থ বছরের বাজেট ঘোষণা অনুষ্ঠানে পৌর পরিষদের কাউন্সিলর,সরকারী কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন রাজনৈতিক নেতা এবং  পৌরসভার নাগরিকরা উপস্থিত ছিলেন।

পৌর মেয়র মো. শহিদুল ইসলাম রতন জানান, ২০১৬-২০১৭ অর্থ বছরের বাজেটে যে বিষয়গুলোর ওপর বেশি গুরুত্ব দেওয়া হয়েছে তা  হলো পাকা, আধাপাকা নতুন রাস্তাঘাট নির্মাণ ও সংস্কার। এ ছাড়া ড্রেন, ব্রিজ, কালভার্ট নির্মাণ ও সংস্কার, ডাস্টবিন নির্মাণ, স্ট্রিট লাইট স্থাপন, আবর্জনা অপসারণ, বৃক্ষরোপণ, স্যানিটেশনসহ  শিক্ষা ও স্বাস্থ্য খাতে উল্লেখযোগ্য ব্যয় বরাদ্দ ধরা হয়েছে।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!