পাবনায় গড়ে তোলা হচ্ছে আধুনিক বিনোদন পার্ক

রনি ইমরান : খাদ্য বস্ত্র বাসস্থান চিকিৎসার মত বিনোদনও মানুষের অন্যতম মৌলিক চাহিদা। সময় করে মানুষ পরিবার পরিজন নিয়ে দু’দন্ড ঘুরে বেরাবে, আনন্দ করবে, শিশুরা পাবে নির্মল বিনোদন এই আশায় পাবনাবাসীর দীর্ঘ দিনের প্রানের দাবী ছিল একটি বিনোদন পার্কের।

বেসরকারি উদ্যোগে দেশের বৃহত্তর ও আধুনিক একটি বিনোদন পার্ক গড়ে তোলা হচ্ছে পাবনায়।

পাবনা শহরের পাশে বলরামপুরে নির্মিত হচ্ছে এই রানা ইকো বিনোদন পার্ক ও পিকনিক স্পট। রানা ইকো বিনোদন পার্ক ও পিকনিক স্পটের কাজ চলছে দ্রুতগতিতে।

রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা জানান, ‘আমার দীর্ঘ দিনের ইচ্ছা ছিলো পাবনায় একটি আধুনিক মানের বিনোদন পার্ক গড়ে তোলার। যেখানে ঘুরতে এসে মানুষ একটু বিনোদন পাবে পরিবার পরিজন নিয়ে শিশুরা আনন্দে মেতে উঠবে।

শহরের ব্যস্ততা ভুলে এখানে এসে মানুষ পাবে একটু নিরিবিলি পরিবেশ নির্মল হৃদয় জোড়ানো বাতাস। শিশুদের জন্য থাকবে আনন্দের সব রাইড। আশা করছি এটি হবে অত্যাধুনিক একটি বিনোদন পার্ক ও দেশের অন্যতম পিকনিক স্পট।’

তিনি আরও বালেন, রানা ইকো বিনোদন পার্ক ও পিকনিক স্পট হবে দেশের বৃহৎ ও অত্যাধুনিক বিনোদন ও পিকনিক স্পট যেখানে দূর দূরান্ত থেকে মানুষ বেড়াতে আসবে।

এখানে মানুষ পরিপুর্ণ বিনোদন পাবে বলে আমরা আশা করছি। নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। অল্প সময়ের মধ্যেই পার্কটি বিনোদন প্রিয় পাবনাবাসীর জন্য উদ্বোধন করা হবে।

উল্লেখ্য, পাবনায় কোনো বিনোদন পার্ক না থাকায় বিনোদন প্রিয় মানুষ ছুটির দিন বা বিশেষ কোনো দিনে একটু বেড়ানোর জায়গা খোঁজেন।

পাবনায় রানা ইকো পার্ক ও পিনিক স্পট গড়ে উঠলে পাবনাবাসী একটি বিনোদনের জায়গা খুঁজে পাবে।