বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:২১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আফ্রিদির চার বলে ৪ উইকেট

image_pdfimage_print

স্পোর্টস ডেস্ক : ক্যারিয়ার সেরা বোলিং করে চমকে দিয়েছেন পাকিস্তানি পেসার শাহিন আফ্রিদি। শুধু ব্যক্তিগত অর্জনই নয়, দলকেও জিতিয়েছেন তিনি। এই ম্যাচে ৪ বলে ৪ উইকেট নিয়ে হ্যাম্পাশায়ারকে জিতিয়েছেন শাহিন আফ্রিদি। তাও আবার চারজনকেই করেছেন বোল্ড আউট।

তবে টানা উইকেট নিলেও ম্যাচ শেষে এ পাকিস্তানি পেসারের নামের পাশে ছিল ১৯ রানের বিনিময়ে ৬ উইকেট। আফ্রিদির আগুন ঝরা বোলিংয়ের দিনে মিডলসেক্সকে ২০ রানে হারিয়েছে হ্যাম্পাশায়ার।

আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪১ রান করে হ্যাম্পাশায়ার। মাঝারি লক্ষ্য তাড়া করতে নেমে জয়ের পথেই ছিল মিডলসেক্স। তবে ১৮তম ওভারে বোলিংয়ে এসেই সব তছনছ করে দেন আফ্রিদি।

প্রথম দুই বলে এক রান করে দিলেও পরের চার বলে চার উইকেট তুলে নিয়ে মিডলসেক্সকে গুটিয়ে দেন তিনি। ১৮তম ওভারে নিজের বোলিং কোটা পূরণ করতে এসে তার আগুনে বোলিংয়ে পরাস্ত হয় প্রতিপক্ষ ব্যাটসম্যানরা।

নিজের শেষ ওভারের তৃতীয় বলে জন সিম্পসনকে আউট করেন আফ্রিদি। পরের তিন বলে যথাক্রমে ফেরান স্টিভেন ফিন, থিলান ওয়ালাউইটা এবং টিম মুরতাঘকে। এর ফলে মিডলসেক্স গুটিয়ে যায় ১২১ রানে। ক্যারিয়ার সেরা বোলিং করে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার জেতেন শাহিন আফ্রিদি।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!