শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

কুমিল্লায় পবিত্র কোরান অবমাননা সংক্রান্ত খবরটির প্রতি সরকারের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে সকলকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে।- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়

আবারো বিপাকে পড়ল ফেসবুক মেসেঞ্জার-ইনস্টাগ্রাম, ক্ষমা প্রার্থনা

সেবা দেওয়ার ক্ষেত্রে আবারো সমস্যা তৈরি হওয়ার জেরে ক্ষমা চেয়েছে সোশ্যাল মিডিয়া জায়ান্ট ফেসবুক। দিন কয়েক আগেই হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম এবং ফেসবুক ছয় ঘণ্টার বেশি সময় ধরে ডাউন হয়ে পড়েছিল। আবারো এর পুনরাবৃত্তি ঘটার পর ক্ষমা চেয়েছে ফেসবুক।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে বলছে, ফেসবুক বলেছে- একটি কনফিগারেশন পরিবর্তন করার কারণে বিশ্বব্যাপী ব্যবহারকারীরা সমস্যার মুখে পড়েছেন।

তবে ফেসবুক আরো জানিয়েছে, দিন কয়েক আগে ছয় ঘণ্টারও বেশি সময় ধরে সাইট ডাউনের যে ঘটনা ঘটেছিল, এ ঘটনা সেটার সঙ্গে সম্পর্কিত নয়।

এবার ফেসবুক, ইনস্টাগ্রাম, মেসেঞ্জার প্রভাবিত হয়েছে।

শুক্রবার বিকেলে এক বিবৃতিতে ফেসবুক জানিয়েছে, আপনি যদি গত কয়েক ঘণ্টার মধ্যে আমাদের সেবা পেতে সমস্যার সম্মুখীন হয়ে থাকেন, সেজন্য আমরা দুঃখিত।

বিবৃতিতে আরো বলা হয়েছে, আমরা জানি যে, আপনারা একে অপরের সঙ্গে যোগাযোগ করার জন্য আমাদের ওপর কতটা নির্ভর করেন। সমস্যাটি আমরা ঠিক করে ফেলেছি। এই সপ্তাহে আপনারা ধৈর্য ধরার জন্য আবারো ধন্যবাদ।
সূত্র: বিবিসি।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!