মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:২০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আরইউজের নতুন সভাপতি রফিক সম্পাদক তানজিম

image_pdfimage_print

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) ত্রিবার্ষিক নির্বাচনে দৈনিক কালের কণ্ঠের রফিকুল ইসলাম রফিক সভাপতি ও যুগান্তরের তানজিমুল হক তানজিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে দৈনিক কালের কণ্ঠের রফিকুল ইসলাম ৩৭ ভোট পেয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী দৈনিক জনকণ্ঠের মামুন-অর-রশিদ মামুন পেয়েছেন ৩১ ভোট।

এর আগে গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে রফিক ও মামুন দুজনেই সভাপতি পদে সমান সংখ্যক ৩২টি করে ভোট পেয়েছিলেন। ফলে সভাপতি পদে শনিবার আবারও নির্বাচন হয়।

এছাড়া অন্য পদে বিজয়ীরা হলেন- সহসভাপতি সোনালী সংবাদের তৈয়বুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সোনালী সংবাদের মিজানুর রহমান টুকু, কোষাধ্যক্ষ সানশাইনের সরকার দুলাল মাহবুব, সদস্য সমকালের শরিফুল ইসলাম তোতা ও ইত্তেফাকের আনিসুজ্জামান।

শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত আরইউজে কার্যালয়ে সভাপতি পদে পুনঃভোটগ্রহণ করা হয়। এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ছিলো ৬৯ জন। তবে ৬৮ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন খেলাঘরের সভাপতি ডা. এফএমএ জাহিদ। নির্বাচন কমিশনের অন্য সদস্যরা হলেন- অ্যাডভোকেট আসলাম সরকার ও অ্যাডভোকেট নাসরিন আখতার মিতা। পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন শ্রম অধিদফতরের সহকারী পরিচালক মিজানুর রহমান। সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন আরইউজের সিনিয়র সদস্য জাবীদ অপু। গত ৯ ডিসেম্বর আরইউজে নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়।

এদিকে নির্বাচন শেষে বিদায়ী সভাপতি কাজী শাহেদ নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন আরইউজের প্রতিষ্ঠাতা সভাপতি মুস্তাফিজুর রহমান খান আলম, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

নবনির্বাচিত সভাপতি রফিক এবং সাধারণ সম্পাদক তানজিম রাজশাহী সাংবাদিক ইউনিয়নকে আরও গতিশীল করতে সদস্যদের সহযোগিতা কামনা করেছেন।

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তানজিমুল হকসহ কার্যনিবার্হী কমিটির অন্যান্য নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়েছেন।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!